Advertisement
১১ জুন ২০২৪
Project Associate Jobs 2023

কেন্দ্রীয় সংস্থায় চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে, কারা আবেদন করতে পারবেন?

কাউন্সিল অফ সায়েন্টিফিক অ্যান্ড ইন্ডাস্ট্রিয়াল রিসার্চের অধীনস্থ একটি সংস্থার গবেষণা প্রকল্পের জন্য কর্মী প্রয়োজন। এই পদে নিযুক্ত ব্যক্তি মাসে ৩৫,০০০ টাকা পারিশ্রমিক হিসাবে পাবেন।

CSIR-NEERI.

ন্যাশনাল এনভায়রনমেন্টাল ইঞ্জিনিয়ারিং রিসার্চ ইনস্টিটিউট। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০২৩ ১৩:০৯
Share: Save:

কেন্দ্রীয় সংস্থার অধীনে কাজ করার সুযোগ। ন্যাশনাল এনভায়রনমেন্টাল ইঞ্জিনিয়ারিং রিসার্চ ইনস্টিটিউটে কর্মখালি। ওই সংস্থায় প্রজেক্ট অ্যাসোসিয়েট পদে নিয়োগ করা হবে। শূন্যপদ একটি।

কারা আবেদন করতে পারবেন?

এই পদে কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং কিংবা সমতুল্য বিষয়ে স্নাতকদের আবেদন গ্রহণ করা হবে। তবে টেকনোলজি শাখায় স্নাতকেরাও আবেদন করতে পারবেন। উভয় ক্ষেত্রেই ন্যাশনাল এলিজিবিলিটি টেস্ট (নেট) কিংবা গ্র্যাজুয়েশন অ্যাপটিটিউড টেস্ট (গেট) উত্তীর্ণদের অগ্রাধিকার দেওয়া হবে।

বয়স:

আবেদনকারীদের বয়স ৩৫ বছরের মধ্যে হওয়া প্রয়োজন।

পারিশ্রমিক:

গেট বা নেট উত্তীর্ণরা মাসে ৩৫,০০০ টাকা পারিশ্রমিক হিসাবে পাবেন। এই পরীক্ষায় উত্তীর্ণ হননি, এমন স্নাতক নিযুক্ত হলে ২৮,০০০ টাকা পারিশ্রমিক হিসাবে পাবেন।

পদপ্রার্থীদের অনলাইনে ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। তবে আবেদন জমা দেওয়ার জন্য কোনও আবেদনমূল্য জমা দিতে হবে না। সংশ্লিষ্ট পদে আবেদন করার জন্য প্রার্থীদের জীবনপঞ্জি, শংসাপত্র-সহ অন্যান্য নথি অনলাইনে জমা দিতে হবে। আবেদন গ্রহণ করা হবে ১৫ ডিসেম্বর পর্যন্ত। নিয়োগ এবং পদ সংক্রান্ত বিস্তারিত তথ্যের জন্য প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE