Advertisement
১৯ মে ২০২৪
NICED Recruitment 2023

চুক্তির ভিত্তিতে বেলেঘাটার নাইসেডে কর্মী নিয়োগ, কারা আবেদন করতে পারবেন?

ন্যাশনাল এডস কন্ট্রোল প্রোগ্রাম (ন্যাকো)-র অর্থপুষ্ট প্রকল্পে প্রজেক্ট কো-অর্ডিনেটর, প্রজেক্ট জুনিয়র কনসালট্যান্ট (এপিডেমিওলজি) পদে কর্মী নিয়োগ করা হবে। চুক্তির ভিত্তিতে স্বল্প সময়ের জন্য ওই পদে কাজ করতে হবে।

National Institute of Cholera and Entric Diseases, Kolkata.

ন্যাশনাল ইনস্টিটিউট অফ কলেরা অ্যান্ড এন্টেরিক ডিজিজেস (নাইসেড)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০২৩ ১৫:১৬
Share: Save:

রাষ্ট্রায়ত্ত সংস্থায় কাজের সুযোগ। এই মর্মে ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিক্যাল রিসার্চ (আইসিএমআর)-এর তরফে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তি অনুযায়ী, ন্যাশনাল ইনস্টিটিউট অফ কলেরা অ্যান্ড এন্টেরিক ডিজিজেস (নাইসেড)-এর তরফে প্রজেক্ট কো-অর্ডিনেটর এবং প্রজেক্ট জুনিয়র কনসালট্যান্ট (এপিডেমিওলজি) পদে নিয়োগ করা হবে। ওই পদে নির্দিষ্ট সময়ের জন্য চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে।

প্রজেক্ট কো-অর্ডিনেটর পদে কমিউনিটি মেডিসিনে ডক্টর অফ মেডিসিন (এমডি) ডিগ্রি অর্জন করেছেন, এমন প্রার্থীদের নিয়োগ করা হবে। তাঁদের এইচআইভি কিংবা এডস নিয়ে পূর্বে অন্তত দু’বছরের কাজের অভিজ্ঞতা থাকা বাঞ্ছনীয়। অনূর্ধ্ব ৬৫ বছর বয়সি প্রার্থীরা সংশ্লিষ্ট পদের জন্য আবেদন করতে পারবেন। নিযুক্ত ব্যক্তি ১,০০,০০০ টাকা পারিশ্রমিক হিসাবে পাবেন।

প্রজেক্ট জুনিয়র কনসালট্যান্ট (এপিডেমিওলজি) পদে পাবলিক হেল্থ, এপিডেমিওলজি, কমিউনিটি মেডিসিনে স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্নদের নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। আবেদনকারীদের বয়স ৫৫ বছরের মধ্যে হওয়া বাঞ্ছনীয়। নিযুক্তকে মাসে ৭০,০০০ টাকা পারিশ্রমিক দেওয়া হবে।

আগ্রহীদের ইন্টারভিউয়ের জন্য সরাসরি উপস্থিত হতে হবে। এর জন্য আলাদা করে আবেদনপত্র জমা দিতে হবে না। ১৮ ডিসেম্বর জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতার নথি, কর্মজীবনের শংসাপত্র-সহ অন্যান্য গুরুত্বপূর্ণ নথি নিয়ে বেলা সাড়ে ৯টার মধ্যে উপস্থিত হতে হবে। সেখানেই সরাসরি নাম নথিভুক্ত করেছেন, এমন প্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। এই বিষয়ে আরও জানতে প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE