Advertisement
১৭ মে ২০২৪
JRF Recruitment in WBUAFS

নেট উত্তীর্ণদের নিয়োগ করবে পশ্চিমবঙ্গ প্রাণী ও মৎস্য বিজ্ঞান বিশ্ববিদ্যালয়

বিশ্ববিদ্যালয়ের তরফে জুনিয়র রিসার্চ ফেলো/প্রজেক্ট অ্যাসোসিয়েট পদে কর্মী প্রয়োজন। তাঁদের সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং রিসার্চ বোর্ডের অর্থপুষ্ট প্রকল্পে কাজ করতে হবে।

West Bengal University of Animal and Fishery Sciences.

পশ্চিমবঙ্গ প্রাণী ও মৎস্য বিজ্ঞান বিশ্ববিদ্যালয়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০২৩ ১৩:০৭
Share: Save:

পশ্চিমবঙ্গ প্রাণী ও মৎস্য বিজ্ঞান বিশ্ববিদ্যালয়ে নেট উত্তীর্ণদের কাজের সুযোগ রয়েছে। বিশ্ববিদ্যালয়ের তরফে ডিপার্টমেন্ট অফ ভেটেরিনারি মাইক্রোবায়োলজির একটি গবেষণা প্রকল্পে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং রিসার্চ বোর্ডের অর্থপুষ্ট ওই প্রকল্পে জুনিয়র রিসার্চ ফেলো/প্রজেক্ট অ্যাসোসিয়েট পদে কর্মী প্রয়োজন। সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে ওই পদে নিয়োগ করা হবে।

প্রকল্পটিতে নিয়োগ হবে জুনিয়র রিসার্চ ফেলো/প্রজেক্ট অ্যাসোসিয়েট পদে। শূন্যপদ রয়েছে একটি। এই পদে জীবনবিজ্ঞান, মাইক্রোবায়োলজি, বায়োটেকনোলজি, ভেটেরিনারি মাইক্রোবায়োলজি কিংবা সমতুল্য বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতা অর্জন করেছেন, এমন প্রার্থীদের নিয়োগ করা হবে। তবে ন্যাশনাল এলিজিবিলিটি টেস্ট (নেট) উত্তীর্ণ হয়েছেন, এমন প্রার্থীদের নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

নেট উত্তীর্ণ ব্যক্তিকে নিয়োগের পর ৩৮,৪৪০ টাকা এবং নেট উত্তীর্ণ হননি, এমন প্রার্থীদের মাসে ৩১,০০০ টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে। মোট ২ বছর ৬ মাসের জন্য সংশ্লিষ্ট পদে নিয়োগ করা হবে। প্রকল্পের মেয়াদের ভিত্তিতে ওই পদের সময়সীমা বৃদ্ধি করা হবে।

আগ্রহীদের ১৪ ডিসেম্বর দুপুর ১২টায় বিশ্ববিদ্যালয়ে নিয়োগের ইন্টারভিউয়ের জন্য উপস্থিত থাকতে হবে। ওই দিন প্রার্থীদের জীবনপঞ্জি-সহ অন্যান্য নথি সঙ্গে রাখতে হবে। এ ছাড়াও ওই দিনের আগে ইমেল মারফত আবেদনপত্রও পাঠাতে পারবেন। এই পদে নিয়োগের শর্তাবলি সম্পর্কে বিস্তারিত জানতে হলে, বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE