Advertisement
০৫ মে ২০২৪
Railway Govt Jobs 2024

রাইটস লিমিটেডে কর্মী নিয়োগ, কারা আবেদন করতে পারবেন? শূন্যপদ ক’টি?

রেল মন্ত্রকের অধীনস্থ এই সংস্থায় কন্ট্রাক্ট এক্সপার্ট এবং লিড ডিজ়াইনার পদে কর্মী নিয়োগ করা হবে। ওই পদগুলিতে অনূর্ধ্ব ৫৫ বছর বয়সিদের নিয়োগ করা হবে।

RITES Limited.

রাইটস লিমিটেড। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২৪ ১১:০০
Share: Save:

অভিজ্ঞতাসম্পন্ন ব্যক্তিদের জন্য কাজের সুযোগ। তাঁদের কেন্দ্রীয় মন্ত্রকের অধীনস্থ সংস্থায় নিয়োগ করা হবে। এই মর্মে সম্প্রতি একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, রাইটস লিমিটেড সংস্থায় কন্ট্রাক্ট এক্সপার্ট এবং লিড ডিজ়াইনার পদে কর্মী নিয়োগ করা হবে। মোট শূন্যপদ দু’টি। নিযুক্তদের কর্মস্থল হবে গুজরাতের সোমনাথে।

উল্লিখিত পদের জন্য সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক এবং স্ট্রাকচারাল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন, এমন ব্যক্তিদের আবেদন গ্রহণ করা হবে। ওই ডিগ্রি স্বীকৃত বিশ্ববিদ্যালয়ের হওয়া বাধ্যতামূলক। পাশাপাশি, তাঁদের ১৫ থেকে ২০ বছর রেল মন্ত্রক কিংবা কেন্দ্রীয় সংস্থায় কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন।

সংশ্লিষ্ট পদের জন্য ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করা হবে। হিন্দি এবং ইংরেজি ব্যাতিত অন্য কোনও ভাষায় ইন্টারভিউ নেওয়া হবে না। মোট ১৮ মাসের চুক্তির ভিত্তিতে সংস্থার তরফে কন্ট্রাক্ট এক্সপার্ট এবং লিড ডিজ়াইনার পদে নিয়োগ করা হবে। তাঁদের বার্ষিক ১১ থেকে ১৯ লক্ষ টাকা বেতনক্রম হবে।

আগ্রহীদের আবেদনের জন্য আলাদা করে কোনও টাকা জমা দিতে হবে না। অনলাইনে ১৪ ফেব্রুয়ারি থেকে ২৮ ফেব্রুয়ারি বিকেল পাঁচটা পর্যন্ত আবেদনপত্র জমা দেওয়া যাবে। ইন্টারভিউ নেওয়া হবে ২৭ এবং ২৯ ফেব্রুয়ারি। ওই দিন ফার্স্ট কাম ফার্স্ট সার্ভ-এর ভিত্তিতে আবেদনকারীদের যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। এই মর্মে আরও জেনে নিতে প্রার্থীদের সংস্থার ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Indian Rail Jobs 2024 RITES Limited
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE