Advertisement
১৭ মে ২০২৪
IPGMER Recruitment 2024

কলকাতার সরকারি হাসপাতালের গবেষণা প্রকল্পে কর্মী নিয়োগ, কারা আবেদন করতে পারবেন?

ওয়াক ইন ইন্টারভিউয়ের মাধ্যমে সিনিয়র রিসার্চ ফেলো পদে নিয়োগ করা হবে। নিযুক্ত ব্যক্তি মাসে ৩৫ হাজার টাকা সাম্মানিক হিসাবে পাবেন।

IPGMER SSKM Hospital.

ইনস্টিটিউট অফ পোস্ট গ্র্যাজুয়েট মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চ (আইপিজিএমইআর)। নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২৪ ১২:২১
Share: Save:

রাজ্য সরকারি প্রতিষ্ঠানে কাজের সুযোগ। ইনস্টিটিউট অফ পোস্ট গ্র্যাজুয়েট মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চ (আইপিজিএমইআর) এবং এসএসকেএম হাসপাতালের তরফে কর্মী নিয়োগ করা হবে। এই মর্মে প্রতিষ্ঠানের তরফে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, কেন্দ্রীয় অর্থপুষ্ট একটি গবেষণা প্রকল্পের জন্য সিনিয়র রিসার্চ ফেলো পদে কর্মখালি রয়েছে।

প্রকল্পের নাম— ‘ইন্ডিয়ান মাল্টিপল সেলেরোসিস অ্যান্ড অ্যালায়েড ডিমেলাইনেটিং ডিসঅর্ডার রেজিস্ট্রি অ্যান্ড রিসার্চ নেটওয়ার্ক’। ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিক্যাল রিসার্চের তরফে এই প্রকল্পে আর্থিক অনুদান দেওয়া হবে। জীবন বিজ্ঞানে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন, এমন প্রার্থীকে নিয়োগ করা হবে। এ ছাড়াও ফার্মাসি, ভেটেরিনারি সায়েন্সে স্নাতকোত্তর ডিগ্রি কিংবা ব্যাচেলর অফ মেডিসিন, ব্যাচেলর অফ সার্জারি (এমবিবিএস) ডিগ্রি অর্জন করেছেন, এমন প্রার্থীদেরও ওই পদের জন্য যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। শূন্যপদ একটি।

এই পদে চুক্তির ভিত্তিতে মোট ছ’মাসের জন্য নিয়োগ করা হবে। প্রতিষ্ঠানের বিজ্ঞপ্তি অনুযায়ী, কেন্দ্রীয় প্রকল্পে আগে গবেষণামূলক কাজ করার অভিজ্ঞতা থাকলে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। প্রতিষ্ঠানের তরফে আরও জানানো হয়েছে, এই পদে নিযুক্ত ব্যক্তিকে মাসে ৩৫,০০০ টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে।

উল্লিখিত পদে নিয়োগে আগ্রহীদের জীবনপঞ্জি, শংসাপত্র এবং অন্যান্য নথি নিয়ে সরাসরি আইপিজিএমইআর-এ উপস্থিত হতে হবে। ২২ ফেব্রুয়ারি সকাল সাড়ে ১০টার আগে প্রার্থীদের সমস্ত নথি নিয়ে পৌঁছে যেতে হবে। ওই পদে নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিশদ জানতে প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPGMER West Bengal Recruitment 2023 WB Govt Job 2024
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE