Advertisement
১৮ মে ২০২৪
Recruitment in SIDBI

ভারতের ক্ষুদ্র শিল্প উন্নয়ন ব্যাঙ্কে চাকরির সুযোগ, কোন পদের জন্য?

চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে এই পদে। দিল্লিতে হবে কর্মস্থল। প্রথমে কাজের মেয়াদ হবে এক বছর, পরে প্রয়োজন অনুযায়ী বাড়তে পারে।

 সিডবি।

সিডবি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ জুলাই ২০২৩ ১৫:০৬
Share: Save:

ভারতের ক্ষুদ্র শিল্প উন্নয়ন ব্যাঙ্ক (স্মল ইন্ডাস্ট্রিজ ডেভেলপমেন্ট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া) বা সিডবি-তে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে সংস্থার ওয়েবসাইটে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

সংস্থার তরফে গ্রিন ক্লাইমেট ফাইন্যান্স ভার্টিক্যালে এক্সপার্ট নিয়োগ করা হবে। প্রোকিওরমেন্ট এক্সপার্ট, সিনিয়র এনভায়রমেন্টাল অ্যান্ড সোশ্যাল সেফগার্ড এক্সপার্ট, লিড টেকনিক্যাল এক্সপার্ট, টেকনিশয়ান এক্সপার্ট পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে এই পদে। দিল্লিতে হবে কর্মস্থল। প্রথমে এক বছর কাজের মেয়াদ থাকবে, পরে প্রয়োজন অনুযায়ী বাড়তে পারে। মোট শূন্যপদ ছ’টি। আবেদনের জন্য প্রার্থীর বয়স ৪৫ বছরের মধ্যে হতে হবে। প্রতিটি পদে আবেদনের জন্য প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখেতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

প্রার্থীকে প্রথমে সিডবি-র ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যেতে হবে। এর পর বিজ্ঞপ্তি থেকে আবেদনপত্র ডাউনলোড করতে হবে। প্রয়োজনীয় তথ্য দিয়ে আবেদনপত্র পূরণ করতে হবে। এর পর আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া মেল আইডিতে পাঠিয়ে দিতে হবে। ১৭ জুলাই ’২৩-এর মধ্যে মেল করতে হবে।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে সিডবি-র ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE