Advertisement
০৪ মে ২০২৪
Recruitment in Haldia Dock

হলদিয়া ডক কমপ্লেক্সে কর্মখালি, কোন পদে নিয়োগ? বেতনই বা কত?

১৯ জুলাই ’২৩ অনুযায়ী প্রার্থীর বয়স ৪৫ বছরের মধ্যে হওয়া দরকার। প্রতি মাসে বেতন দেওয়া হবে ৪৬,৫০০ টাকা।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ জুন ২০২৩ ১৪:২১
Share: Save:

হলদিয়া ডক কমপ্লেক্সে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে কলকাতার শ্যামাপ্রসাদ মুখার্জি পোর্টের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ইচ্ছুক প্রার্থীদের জন্য পদের নাম এবং যোগ্যতা-সহ প্রয়োজনীয় তথ্য উল্লেখ করা হল।

পোর্ট ডাইভিং অফিসার পদে নিয়োগ করা হবে। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে এই পদে। ১৯ জুলাই ’২৩ অনুযায়ী প্রার্থীর বয়স ৪৫ বছরের মধ্যে হওয়া দরকার। আবেদনকারীর কাছে ভারতীয় নৌবাহিনী থেকে প্রাপ্ত জাহাজ ডুবুরি শংসাপত্র থাকতে হবে। সংশ্লিষ্ট বিভাগে ৫ বছরের কাজের অভিজ্ঞতা থাকা দরকার। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন। প্রতি মাসে বেতন দেওয়া হবে ৪৬,৫০০ টাকা।

কী ভাবে আবেদন করবেন?

প্রার্থীকে প্রথমে শ্যামাপ্রসাদ মুখার্জি পোর্টের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে যেতে হবে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে। এর পর বিজ্ঞপ্তিতে দেওয়া তথ্য অনুযায়ী আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি জমা দিতে হবে। বিজ্ঞপ্তিতে দেওয়া হলদিয়া ডক কমপ্লেক্সের ঠিকানায় জমা দিতে হবে প্রয়োজনীয় নথি। ১৯ জুলাই আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে শ্যামাপ্রসাদ মুখার্জি পোর্টের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Haldia Dock Job Vacancy Govt Job Recruitment 2023
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE