Advertisement
০৫ মে ২০২৪
SAIL Recruitment 2023

স্টিল অথরিটি অফ ইন্ডিয়াতে কর্মখালি, কোন পদে নিয়োগ? বেতনই বা কত?

প্রার্থীর বয়স ৬৯ বছরের মধ্যে হতে হবে। প্রতি মাসে বেতন মিলবে ৯০ হাজার টাকা করে।

স্টিল অথারিটি অফ ইন্ডিয়া।

স্টিল অথারিটি অফ ইন্ডিয়া। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ জুন ২০২৩ ১৫:১৭
Share: Save:

স্টিল অথরিটি অফ ইন্ডিয়ায় রয়েছে কাজের সুযোগ। সেই মর্মে সংস্থার ওয়েবসাইটে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

স্টিল অথরিটি অফ ইন্ডিয়ার সেন্ট্রাল মার্কেটিং অর্গানাইজেশনের তরফে এই নিয়োগ করা হবে। জেনারেল ডিউটি মেডিক্যাল অফিসার নিয়োগ করা হবে। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে প্রার্থীর এমবিবিএস ডিগ্রি থাকা দরকার। প্রার্থীর বয়স ৬৯ বছরের মধ্যে হতে হবে। প্রতি মাসে বেতন মিলবে ৯০ হাজার টাকা করে। মেডিক্যাল কাউন্সিল অফ ইন্ডিয়ার অধীনে প্রার্থীর নাম নথিভুক্ত থাকা দরকার। এ ছাড়াও বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

‘ওয়াক ইন ইন্টারভউ’-এর মাধ্যমে নিয়োগ করা হবে এই পদে। তবে তার আগে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করা দরকার। তার জন্য প্রার্থীকে আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া আইডিতে মেল করতে হবে। বিজ্ঞপ্তিটি প্রার্থী স্টিল অথরিটি অফ ইন্ডিয়ার ওয়েবসাইট থেকে দেখতে পেয়ে যাবেন। আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন ৩০ জুন। ইন্টারভিউ হবে ৫ জুলাই। তবে তার আগে রেজিস্ট্রেশন এবং নথি যাচাইকরণ করা হবে ১ জুলাই। ওই দিন প্রার্থীকে প্রয়োজনীয় নথি সঙ্গে নিয়ে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় সকাল সাড়ে ৯টার মধ্যে পৌঁছে যেতে হবে।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে স্টিল অথরিটি অফ ইন্ডিয়ার ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE