Advertisement
১৭ মে ২০২৪
WB Govt Jobs 2023

কলকাতার হোমিওপ্যাথি হাসপাতালে কর্মী নিয়োগ, কারা আবেদন করতে পারবেন?

দ্য ক্যালকাটা হোমিওপ্যাথিক মেডিক্যাল কলেজ অ্যান্ড হসপিটালে কর্মখালি। নিযুক্ত ব্যক্তিকে মাসে ১২ হাজার টাকা বেতন দেওয়া হবে।

The Calcutta Homeopathic Medical College and Hospital.

দ্য ক্যালকাটা হোমিওপ্যাথিক মেডিক্যাল কলেজ অ্যান্ড হসপিটাল। ছবি: সংগৃহীত

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০২৩ ১৩:৩৮
Share: Save:

রাজ্য সরকারের অধীনে কাজের সুযোগ। এই মর্মে রাজ্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরের তরফে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি অনুযায়ী, দ্য ক্যালকাটা হোমিওপ্যাথিক মেডিক্যাল কলেজ অ্যান্ড হসপিটালে লাইব্রেরিয়ান পদে কর্মী নিয়োগ করা হবে। অনূর্ধ্ব ৬৫ বছর বয়সি ব্যক্তিরা আবেদন করতে পারবেন।

আবেদনকারীদের রাজ্য কিংবা কেন্দ্রীয় সরকারি প্রতিষ্ঠানের অবসরপ্রাপ্ত কর্মী হতে হবে। পাশাপাশি, তাঁদের লাইব্রেরি সায়েন্স বিষয়ে অভিজ্ঞতা থাকা প্রয়োজন। ওই শংসাপত্র স্বীকৃত প্রতিষ্ঠানের অনুমোদিত হওয়া বাঞ্ছনীয়। চুক্তির ভিত্তিতে উল্লিখিত পদে এক জন কর্মীকে নিয়োগ করা হবে।

নিযুক্ত ব্যক্তিকে মাসে ১২ হাজার টাকা বেতন দেওয়া হবে। আগ্রহীদের ইন্টারভিউয়ের মাধ্যমে অভিজ্ঞতা এবং যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। তাঁদের নির্দিষ্ট দিনে দ্য ক্যালকাটা হোমিওপ্যাথিক মেডিক্যাল কলেজ অ্যান্ড হসপিটালে উপস্থিত থাকতে হবে।

ইন্টারভিউয়ের দিন জীবনপঞ্জি, সচিত্র পরিচয়পত্র-সহ অন্যান্য নথি সঙ্গে রাখতে হবে। ৩১ অক্টোবর বেলা ১টায় ইন্টারভিউ নেওয়া হবে। অবসরপ্রাপ্ত কর্মী ছাড়া অন্য কোনও প্রার্থীদের ইন্টারভিউ নেওয়া হবে না। এই বিষয়ে আরও জানতে রাজ্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE