Advertisement
০২ মে ২০২৪
ICSI Recruitment 2023

ইনস্টিটিউট অফ কোম্পানি সেক্রেটারিজ অফ ইন্ডিয়ায় কাজের সুযোগ, কোন পদে নিয়োগ হবে?

বয়স ৩১ বছরের মধ্যে হলেই আবেদন জানানো যাবে। অনলাইনে শুক্রবার থেকেই আবেদন করা যাবে ।

ইনস্টিটিউট অফ কোম্পানি সেক্রেটারিজ অফ ইন্ডিয়া।

ইনস্টিটিউট অফ কোম্পানি সেক্রেটারিজ অফ ইন্ডিয়া। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ জুলাই ২০২৩ ১৭:৩৮
Share: Save:

দ্য ইনস্টিটিউট অফ কোম্পানি সেক্রেটারিজ অফ ইন্ডিয়া (আইসিএসআই)-য় নবীন কোম্পানি সেক্রেটারিদের জন্য রয়েছে কাজের সুযোগ। সংস্থার তরফে সেই মর্মে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। অনলাইনে শুক্রবার থেকেই আবেদন করা যাবে।

প্রতিষ্ঠানে নিয়োগ হবে সি-পেস (সেন্টার ফর প্রসেসিং অ্যাক্সিলারেটেড কর্পোরেট এগজিট) এগজিকিউটিভ পদে। পদগুলিতে চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে প্রার্থীদের। মোট শূন্যপদের সংখ্যা ১০ (আনুমানিক)। বয়স ৩১ বছরের মধ্যে হলেই আবেদন জানানো যাবে। নিযুক্তদের মানেসর-এ ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ কর্পোরেট অ্যাফেয়ার্সের সি-পেস-এ পোস্টিং দেওয়া হবে। প্রতি মাসে ৪০,০০০-৬০,০০০ টাকা বেতন দেওয়া হবে নিযুক্তদের। প্রাথমিক ভাবে এক বছরের জন্য নিয়োগ করা হলেও কাজের ভিত্তিতে এই মেয়াদ বাড়তে পারে আরও দু’বছর।

আবেদনের জন্য প্রার্থীদের আইসিএসআই-এর সদস্য হতে হবে। প্রার্থীদের এক থেকে দু’বছর বা তার বেশি পেশাদারি অভিজ্ঞতা থাকলে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

সংস্থার ওয়েবসাইটে গিয়েই প্রার্থীদের আবেদন জানাতে হবে। আবেদনের শেষ দিন ৬ অগস্ট। প্রাথমিক বাছাইয়ের পর প্রার্থীদের চূড়ান্ত বাছাই প্রক্রিয়ার বিষয়ে জানানো হবে। এই বিষয়ে বিশদে জানার জন্য প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE