Advertisement
১৬ মে ২০২৪
WB Govt Job Recruitment 2023

উত্তর দিনাজপুর জেলায় অ্যাডিশনাল ইনস্পেক্টর নেওয়া হবে, রইল বিস্তারিত

চুক্তির ভিত্তিতে নিয়োগ হবে। কাজের মেয়াদ এক বছর। যদিও প্রয়োজন অনুযায়ী মেয়াদ বাড়তে পারে।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০২৩ ১৫:০৬
Share: Save:

উত্তর দিনাজপুর জেলায় রয়েছে কাজের সুযোগ। সেই মর্মে জেলার প্রশাসনিক ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

অ্যাডিশনাল ইনস্পেক্টর পদে নেওয়া হবে কর্মী। ‘ব্যাকওয়ার্ড ক্লাসেস ওয়েলফেয়ার অ্যান্ড ট্রাইবাল ডেভেলপমেন্ট’-এর তরফে প্রকাশিত হয়েছে বিজ্ঞপ্তিটি। চুক্তির ভিত্তিতে হবে নিয়োগ। কাজের মেয়াদ এক বছর। যদিও প্রয়োজন অনুযায়ী মেয়াদ বাড়তে পারে। তবে, শুধুমাত্র অবসরপ্রাপ্ত কর্মীরাই আবেদন করতে পারবেন। যে সমস্ত ব্যক্তি পশ্চিমবঙ্গ সরকার অধীনস্থ কোনও সংস্থায় ইনস্পেক্টর/ এক্সটেনশন অফিসার/ হেড ক্লার্ক/ ইউ.ডি ক্লার্ক পদে কর্মরত ছিলেন, তাঁরা আবেদন করতে পারবেন। কিন্তু তাঁদের বয়স ৬৪ বছরের মধ্যে হতে হবে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

ওয়াক ইন ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে কর্মী। ২৬ সেপ্টেম্বর সকাল ১১টা থেকে শুরু হবে ইন্টারভিউ। ওই দিন সকাল সাড়ে ১০টার মধ্যে প্রয়োজনীয় নথি সঙ্গে নিয়ে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় পৌঁছে যেতে হবে প্রার্থীদের। তবে তার আগে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করা দরকার। তার জন্য প্রথমে উত্তর দিনাজপুর জেলার প্রশাসনিক ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’-এ গিয়ে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। সেখান থেকে আবেদনপত্র ডাউনলোড করা দরকার। এর পর আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় জমা দিতে হবে। ২০ সেপ্টেম্বর আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে উত্তর দিনাজপুর জেলার প্রশাসনিক ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Job Vacancy Job Recruitment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE