Advertisement
০৩ মে ২০২৪
WB Govt Job Recruitment 2023

উত্তর দিনাজপুর জেলায় একাধিক বিভাগে কর্মী নিয়োগ, শূন্যপদ ক’টি?

হসপিট্যাল অ্যাটেনড্যান্ট, মাল্টি রিহ্যাবিলিটেশন ওয়ার্কার, ক্লিনিক্যাল সাইকোলজিস্ট-সহ আরও পদে নিয়োগ করা হবে কর্মী।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২৩ ১৫:০৫
Share: Save:

উত্তর দিনাজপুর জেলায় রয়েছে কাজের সুযোগ। সেই মর্মে জেলার প্রশাসনিক ওয়েবসাইটে এই সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরের তরফে নেওয়া হবে কর্মী। অপথ্যালমিক অ্যাসিস্ট্যান্ট, কমিউনিটি হেলথ অ্যাসিস্ট্যান্ট, হসপিট্যাল অ্যাটেনড্যান্ট, মাল্টি রিহ্যাবিলিটেশন ওয়ার্কার, ক্লিনিক্যাল সাইকোলজিস্ট, ল্যাবরেটরি টেকনিশিয়ান, টিবিএইচভি, মেডিক্যাল অফিসার, সাইকিয়াট্রিক নার্স, স্টাফ নার্স, ল্যাবরেটরি টেকনিশিয়ান, মেডিক্যাল অফিসার, ব্লক পাবলিক হেলথ ম্যানেজার, এপিডেমিওলজিস্ট পদে নিয়োগ করা হবে। সব মিলিয়ে ৩২টি শূন্যপদ রয়েছে। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে এই পদে। অপথ্যালমিক অ্যাসিস্ট্যান্ট পদে আবেদনের জন্য বয়স ১৮ থেকে ৪০ বছরের মধ্যে হওয়া চাই। ১৮ হাজার টাকা বেতন দেওয়া হবে। কমিউনিটি হেলথ অ্যাসিস্ট্যান্ট পদে আবেদনের জন্য বয়স ২১ থেকে ৪০ বছরের মধ্যে হওয়া দরকার। ১৩ হাজার টাকা বেতন মিলবে প্রতি মাসে। ১৯ থেকে ৪০ বয়সিরা হসপিট্যাল অ্যাটেনড্যান্ট পদে আবেদন করতে পারবেন। ১০ হাজার টাকা বেতন দেওয়া হবে প্রতি মাসে। বাকি পদগুলিতে আবেদনের প্রয়োজনীয় যোগ্যতা এবং বেতন জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

প্রথমে উত্তর দিনাজপুরের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘নোটিস’-এ গিয়ে ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী প্রথমে অনলাইনে নাম নথিভুক্ত করতে হবে। এর পর আবেদনমূল্য জমা দেওয়া দরকার। শেষে সমস্ত তথ্য পূরণ করে আবেদনপত্র জমা দিতে হবে অনলাইনেই। আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন ৪ অক্টোবর ’২৩।

এই বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে উত্তর দিনাজপুর জেলার প্রশাসনিক ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE