Advertisement
১৫ মে ২০২৪
CNCI Kolkata Recruitment 2024

চিত্তরঞ্জন ক্যানসার হাসপাতালে গবেষক প্রয়োজন, আবেদনের শর্তাবলি কী?

সম্প্রতি প্রতিষ্ঠানের তরফে প্রজেক্ট সায়েন্টিস্ট পদে নিয়োগ সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ওই পদে ডক্টরাল ডিগ্রি অর্জন করেছেন, এমন ব্যক্তিকে নিয়োগ করা হবে।

Calcutta National Medical College and Hospital.

চিত্তরঞ্জন ক্যানসার হাসপাতাল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:৩৭
Share: Save:

চিত্তরঞ্জন ক্যানসার হাসপাতালে কাজের সুযোগ। এই হাসপাতালে প্রজেক্ট সায়েন্টিস্ট পদে কর্মখালি রয়েছে। সেই মর্মে সম্প্রতি একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। চুক্তির ভিত্তিতে ওই পদে কর্মী নিয়োগ করা হবে। ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থীদের যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। এর জন্য আলাদা করে আবেদনপত্র অনলাইনে জমা দিতে হবে।

প্রতিষ্ঠানের নিউরোএন্ডোক্রিনোলজি অ্যান্ড এক্সপেরিমেন্টাল হেমাটোলজি বিভাগের জন্য ওই পদে একজন ব্যক্তিকে নিয়োগ করা হবে। সংশ্লিষ্ট পদের জন্য ইঞ্জিনিয়ারিং কিংবা টেকনোলজি শাখায় ডক্টরাল ডিগ্রি অর্জন করেছেন, এমন প্রার্থীদের ইন্টারভিউ নেওয়া হবে। আবেদনকারীদের ব্রেন টিউমার, নিউরোবায়োলজি, অ্যান্টিক্যানসার সংক্রান্ত বিষয়ে কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন।

আবেদনের জন্য প্রার্থীদের বয়স ৪০ বছরের মধ্যে হতে হবে। নিযুক্তকে তিন বছরের চুক্তির ভিত্তিতে উল্লিখিত পদে কাজ করতে হবে। কাজের ভিত্তিতে পরবর্তী কালে ওই মেয়াদ বৃদ্ধি হলেও হতে পারে। ওই পদে নিযুক্ত ব্যক্তিকে প্রতি মাসে ৬৭ হাজার টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে।

আগ্রহীদের নিয়োগের ইন্টারভিউতে অংশগ্রহণের জন্য বিজ্ঞপ্তিতে উল্লিখিত ইমেল আইডিতে আবেদনপত্র জমা দিতে হবে। ওই পত্রের সঙ্গে জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র এবং কর্মজীবনের শংসাপত্রের মতো নথি পাঠাতে হবে। ১ মার্চের আগে ওই পদে নিয়োগের আবেদনপত্র জমা দিতে হবে। এই বিষয়ে আরও জেনে নিতে প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

WB Govt Job 2024 CNCI Kolkata
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE