Advertisement
০৯ মে ২০২৪
HAL Recruitment 2024

হিন্দুস্তান এরোনটিক্স লিমিটেডে স্নাতকদের নিয়োগ, কী ভাবে আবেদন করবেন?

অনূর্ধ্ব ৪৫ বছর বয়সিদের অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার পদে নিয়োগ করা হবে। ওই পদে নিযুক্তদের ৩০ হাজার থেকে শুরু ১ লক্ষ টাকা পর্যন্ত বেতন হতে পারে।

Hindustan Aeronautics Limited.

হিন্দুস্তান এরোনটিক্স লিমিটেড। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০২৪ ১৬:৩৫
Share: Save:

স্নাতক স্তরের পড়াশোনা শেষ করেছেন, এমন প্রার্থীদের জন্য রয়েছে কাজের সুযোগ। হিন্দুস্তান এরোনটিক্স লিমিটেডে অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার পদে নিয়োগ করা হবে। নিযুক্তদের লখনউয়ের অ্যাক্সেসরিজ় ডিভিশনে কাজ করতে হবে। কী ভাবে আবেদন করা যাবে, কারা আবেদন করতে পারবেন, রইল সবিস্তার।

কারা আবেদন করতে পারবেন?

সংশ্লিষ্ট পদের জন্য ইঞ্জিনিয়ারিং বিভাগের মেকানিক্যাল, ইলেকট্রিক্যাল, সিভিল, ইলেকট্রনিক্স, কেমিক্যাল, কম্পিউটার সায়েন্স, এরোনটিক্যাল শাখায় স্নাতকদের আবেদন গ্রহণ করা হবে।

পাশাপাশি, লাইব্রেরি সায়েন্স, বিজনেস অ্যাডমিনিস্ট্রেশনে, ফার্মাসি এবং হর্টিকালচার বিষয়ে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন, এমন ব্যক্তিদের কাজের সুযোগ দেওয়া হবে। তবে স্নাতক এবং স্নাতকোত্তর স্তরের পরীক্ষায় ৫০ শতাংশের বেশি নম্বর থাকতে হবে। অনূর্ধ্ব ৪৫ বছর বয়সিরা আবেদন করতে পারবেন।

কী ভাবে আবেদন করা যাবে?

বিজ্ঞপ্তিতে উল্লিখিত ফরম্যাট অনুযায়ী আবেদন করতে হবে। আবেদন পাঠানো যাবে ডাকযোগে।

প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতার ভিত্তিতে মেধার উপর নির্ভর করে নিয়োগ করা হবে। আবেদনের শেষ দিন আগামী ১৯ ফেব্রুয়ারি। এ বিষয়ে সবিস্তারে জানতে সংস্থার ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE