Advertisement
২০ মে ২০২৪
Eastern Railway Jobs 2024

বিআর সিংহ হাসপাতালে কর্মী নিয়োগ, কারা আবেদন করতে পারবেন?

পূর্ব রেলের অধীনস্থ বিআর সিংহ হাসপাতালে সিনিয়র রেসিডেন্ট পদে কর্মী নিয়োগ করা হবে। উল্লিখিত পদে নিয়োগ আগ্রহীদের বয়স ৩৭ বছরের মধ্যে হওয়া বাঞ্ছনীয়।

BR Singh Hospital, Sealdah.

বিআর সিংহ হাসপাতাল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২৪ ১৮:০২
Share: Save:

ভারতীয় রেলে কাজের সুযোগ। রেলের পূর্বাঞ্চলীয় শাখার বিআর সিংহ হাসপাতালে কর্মী নিয়োগ করা হবে। চাহিদার নিরিখে সিনিয়র রেসিডেন্ট পদে অভিজ্ঞ ব্যক্তি প্রয়োজন।স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ডক্টর অফ মেডিসিন (ডিএম) কিংবা ডিপ্লোমেট অফ ন্যাশনাল বোর্ড (ডিএনবি)-এর ডিগ্রি অর্জন করেছেন, এমন প্রার্থীদের ওই হাসপাতালে কাজের সুযোগ দেওয়া হবে।

তাঁদের জেনারেল মেডিসিন, অপথ্যালমোলজি, অ্যানাস্থেশিয়োলজি এবং প্যাথোলজি বিভাগে আগে কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। একই সঙ্গে জুনিয়র রেসিডেন্ট হিসাবে অন্তত এক বছরের কাজের অভিজ্ঞতা থাকা বাঞ্ছনীয়। উল্লিখিত পদের জন্য অনূর্ধ্ব ৩৭ বছর বয়সি প্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। নিযুক্ত ব্যক্তিদের ১৫,৬০০ টাকা থেকে ৩৯,১০০ টাকা স্কেলে মাসিক বেতন দেওয়া হবে।

মোট এক বছরের চুক্তিতে উল্লিখিত পদে কাজ করতে হবে। তবে, কাজের ভিত্তিতে ওই পদের মেয়াদ বৃদ্ধি করা হলেও হতে পারে। ১৯ ফেব্রুয়ারি বেলা ১২টা থেকে শিয়ালদহের বিআর সিংহ হাসপাতালের চিফ মেডিক্যাল ডিরেক্টরের অফিসে ইন্টারভিউ নেওয়া হবে।

আগ্রহীদের ওই দিন জীবনপঞ্জি-সহ শিক্ষাগত যোগ্যতা এবং কর্মজীবনের অভিজ্ঞতার শংসাপত্র সঙ্গে রাখতে হবে। উল্লিখিত পদ সম্পর্কিত বিষয়ে আরও জানতে পূর্ব রেলের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE