Advertisement
০৯ মে ২০২৪
HAL Recruitment 2023

এমবিবিএসদের জন্য হিন্দুস্তান এরোনটিক্স লিমিটেডে কর্মখালি, শূন্যপদ ক’টি?

প্রতিষ্ঠানের তরফে সিনিয়র মেডিক্যাল অফিসার পদে কর্মী নিয়োগ করা হবে। তাঁদের ফিজিশিয়ান বিভাগে কাজ করতে হবে।

Hindustan Aeronautics Limited.

হিন্দুস্তান এরোনটিক্স লিমিটেড। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০২৩ ১৫:৪০
Share: Save:

কেন্দ্রীয় সংস্থায় কাজের সুযোগ। এই মর্মে হিন্দুস্তান এরোনটিক্স লিমিটেডের তরফে নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তি অনুযায়ী, ফিজিশিয়ান বিভাগের জন্য সিনিয়র মেডিক্যাল অফিসার পদে কর্মখালি রয়েছে। ওই পদে এক জনকে নিয়োগ করা হবে।

আবেদনকারীদের ব্যাচেলর অফ মেডিসিন, ব্যাচেলর অফ সার্জারি (এমবিবিএস)-র ডিগ্রি থাকা বাঞ্ছনীয়। পাশাপাশি, তাঁদের জেনারেল মেডিসিনে ডক্টর অফ মেডিসিন (এমডি)-এর ডিগ্রিও থাকতে হবে। আবেদনকারীদের নাম মেডিক্যাল কাউন্সিল অফ ইন্ডিয়া-তে নাম নথিভুক্ত থাকতে হবে।

নিযুক্ত ব্যক্তিকে জরুরি পরিষেবা বিভাগে কাজ করতে হবে। তাঁকে প্রতি মাসে ৫০,০০০ - ১,৬০,০০০ টাকা বেতন দেওয়া হবে। অনূর্ধ্ব ৪৫ বছর বয়সি ব্যক্তিরা এই পদে কাজ করার সুযোগ পাবেন। ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থীদের যোগ্যতা যাচাই করে নেওয়া হবে।

চুক্তির ভিত্তিতে ওই পদে কর্মী নিয়োগ করা হবে। ডাকযোগে প্রার্থীদের জীবনপঞ্জি, আবেদনপত্র, শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র-সহ অন্যান্য নথি পাঠাতে হবে। ১৫ ডিসেম্বরের মধ্যে প্রতিষ্ঠানের কানপুরের দফতরে চিঠি পাঠাতে হবে। সংশ্লিষ্ট পদে নিয়োগ সংক্রান্ত বিষয়ে আরও তথ্য জেনে নিতে প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE