Advertisement
১৭ মে ২০২৪
WB Health Recruitment 2023

চুক্তির ভিত্তিতে কর্মী নিয়োগ ডায়মন্ড হারবারের সরকারি হাসপাতালে, কারা আবেদন করবেন?

প্রতিষ্ঠানের তরফে জানানো হয়েছে, মোট ৪৩টি পদে চুক্তির ভিত্তিতে সিনিয়র রেসিডেন্ট নিয়োগ করা হবে। ওই পদে আগ্রহীদের আবেদনের জন্য একটি ফর্ম পূরণ করতে হবে।

Diamond Harbor Medical College and Hospital.

ডায়মন্ড হারবার মেডিক্যাল কলেজ ও হাসপাতাল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০২৩ ১৩:০৪
Share: Save:

রাজ্য সরকারি হাসপাতালে কর্মী নিয়োগ। এই মর্মে পশ্চিমবঙ্গ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরের তরফে নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তি অনুযায়ী, ডায়মন্ড হারবারের সরকারি হাসপাতালে মোট ৪৩টি নন-বন্ডেড কনট্রাকচুয়াল সিনিয়র রেসিডেন্ট পদে কর্মখালি রয়েছে।

পিডিয়াডিয়াট্রিক মেডিসিন, অ্যান্থেশিয়োলজি, মাইক্রোবায়োলজি, জেনারেল সার্জারি, জেনারেল মেডিসিন, অপথালমোলজি, অর্টহিনোল্যারিঙ্গোলজি, ডার্মাটোলজি, সাইকিয়াট্রি-সহ মোট ১৩টি বিভাগে সিনিয়র রেসিডেন্ট প্রয়োজন। এই পদে ডক্টর অফ মেডিসিন (এমডি), মাস্টার অফ সার্জারি (এমএস), ডিপ্লোম্যাট অফ ন্যাশনাল বোর্ড (ডিএনবি) কিংবা সমতুল্য কোনও ডিগ্রি রয়েছে, এমন প্রার্থীদের নিয়োগ করা হবে।

নিযুক্তদের মোট ছ’মাসের চুক্তির ভিত্তিতে ওই পদে কাজ করতে হবে। কাজের ভিত্তিতে পরবর্তীকালে ওই পদের মেয়াদ বৃদ্ধি করা হবে। অনূর্ধ্ব ৪৫ বছর বয়সি প্রার্থীদের ইন্টারভিউ নেওয়া হবে। সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে সংশ্লিষ্ট পদের জন্য প্রার্থীকে বাছাই করে নেওয়া হবে।

আগ্রহী প্রার্থীরা ২১ ডিসেম্বর বেলা ৯টার মধ্যে ডায়মন্ড হারবার মেডিক্যাল কলেজ ও হাসপাতালে উপস্থিত থাকতে পারেন। ওই দিন তাঁদের জন্ম এবং শিক্ষাগত যোগ্যতার প্রমানপত্র, সরকারি পরিচয়পত্র, জীবনপঞ্জি-সহ অন্যান্য আনুষঙ্গিক নথি সঙ্গে রাখতে হবে। ইন্টারভিউয়ের দিন বিজ্ঞপ্তিতে থাকা একটি ফর্মও পূরণ করে নিয়ে আসতে হবে। এই বিষয়ে আরও তথ্য জেনে নিতে প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE