Advertisement
১৯ মে ২০২৪
NIFTEM Recruitment 2023

কেন্দ্রীয় সংস্থা এনআইএফটিইএম কাজের সুযোগ দিচ্ছে, কী ভাবে আবেদন করবেন?

প্রতিষ্ঠানের একটি সর্বভারতীয় প্রকল্পের জন্য জুনিয়র রিসার্চ ফেলো নিয়োগ করা হবে। মাসে ৩১ হাজার টাকা ফেলোশিপ বাবদ দেওয়া হবে।

National Institute of Food Technology Entrepreneurship and Management.

ন্যাশনাল ইনস্টিটিউট অফ ফুড টেকনোলজি অন্ত্রেপ্রেনিয়ওরশিপ অ্যান্ড ম্যানেজমেন্ট। ছবি: সংগৃহীত

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ অগস্ট ২০২৩ ১৩:৩৮
Share: Save:

ফুড সায়েন্সে স্নাতকোত্তর প্রার্থীদের জন্য কাজের সুযোগ। কেন্দ্রীয় সংস্থা ন্যাশনাল ইনস্টিটিউট অফ ফুড টেকনোলজি অন্ত্রেপ্রেনিওরশিপ অ্যান্ড ম্যানেজমেন্টে জুনিয়র রিসার্চ ফেলো নিয়োগ করা হবে। এক বছরের জন্য চুক্তির ভিত্তিতে কাজের সুযোগ দেওয়া হবে।

প্রতিষ্ঠানের একটি গবেষণা প্রকল্পের জন্য প্রার্থী প্রয়োজন। প্রকল্পটির নাম ‘ইউটিলাইজ়েশন অফ প্রোটিন পাওডারস ফর প্রোডাক্ট ডেভেলপমেন্ট’।

কারা আবেদন করতে পারবেন?

জুনিয়র রিসার্চ ফেলো পদে ফুড সায়েন্স / ফুড টেকনোলজি অ্যান্ড ম্যানেজমেন্ট / ফুড প্রসেস ইঞ্জিনিয়ারিংয়ের মধ্যে যে কোনও বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেছেন, এমন প্রার্থীদের কাছ থেকে আবেদনপত্র চাওয়া হয়েছে। ন্যূনতম ৬০ শতাংশ নম্বর থাকা প্রয়োজন। অনূর্ধ্ব ৩০ বছর বয়সি পুরুষ এবং অনূর্ধ্ব ৩৫ বছর বয়সি মহিলা প্রার্থীরা আবেদন করতে পারবেন।

প্রার্থীরা সংশ্লিষ্ট বিষয়ে পিএইচডি করে থাকলে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার পাবেন। শূন্যপদ দু’টি।

পারিশ্রমিক:

নিযুক্ত প্রার্থীরা মাসে ৩১ হাজার টাকা ফেলোশিপ বাবদ পাবেন।

বিজ্ঞপ্তিতে উল্লিখিত ফরম্যাটে আবেদনপত্রের জন্য একটি ফর্মপূরণ করতে হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে মেলযোগে জীবনপঞ্জি-সহ ওই আবেদনপত্র পাঠাতে হবে। এর পর বাছাই করা প্রার্থীদের ওয়াক ইন ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। বাছাই করা প্রার্থীদের মেলের মাধ্যমে ইন্টারভিউয়ের জন্য ডেকে নেওয়া হবে।

উল্লিখিত পদে আবেদন করা যাবে ২০ অগস্ট, ২০২৩ পর্যন্ত। ২৪ অগস্ট বাছাই করা প্রার্থীদের ইন্টারভিউয়ের জন্য তারিখ নির্ধারিত করা হয়েছে। তারিখ পরিবর্তন হলে তা জানিয়ে দেওয়া হবে। নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিশদ জানতে প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE