Advertisement
০২ মে ২০২৪
Cooch Behar Govt Jobs 2024

কোচবিহার স্বাস্থ্য জেলায় কর্মখালি, কোন পদে চলছে নিয়োগ?

চুক্তির ভিত্তিতে এনআরসি অ্যাটেন্ডেন্ট পদে কর্মী নিয়োগ করা হবে। ওই পদে শুধুমাত্র মহিলা প্রার্থীদের আবেদন গ্রহণ করা হবে।

Govt job employee.

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ মার্চ ২০২৪ ১৬:৪৮
Share: Save:

রাজ্য সরকারি দফতরে কাজের সুযোগ। এই মর্মে চলতি বছরের ১৩ মার্চ একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, কোচবিহার স্বাস্থ্য জেলায় এনআরসি অ্যাটেন্ডেন্ট পদে কর্মী নিয়োগ করা হবে। ওই পদের জন্য দ্বাদশ উত্তীর্ণ মহিলা প্রার্থীদের আবেদন গ্রহণ করা হবে। তাঁদের বয়স ২০ থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে। শূন্যপদ একটি।

এ ছাড়াও পদপ্রার্থীকে স্থানীয় ভাষায় সাবলীল হতে হবে। ইন্টারভিউয়ের মাধ্যমে আবেদনকারীদের যোগ্যতা যাচাই করা হবে। তবে স্থানীয় প্রার্থী হলে, তাঁকে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। নিযুক্ত ব্যক্তিকে কোচবিহারের জেডি হাসপাতালের নিউট্রিশন রিহ্যাবিলিটেশন সেন্টারে কাজ করতে হবে। তাঁকে প্রতি মাসে ৫,০০০ টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে।

আগ্রহী ব্যক্তিদের অনলাইনে আবেদনপত্র জমা দিতে হবে। আবেদনপত্রের সঙ্গে মাধ্যমিকের অ্যাডমিট কার্ড এবং মার্কশিট, উচ্চমাধ্যমিকের অ্যাডমিট কার্ড, মার্কশিট এবং শংসাপত্র, ১০০ টাকার একটি ডিমান্ড ড্রাফ্ট অনলাইনে জমা দিতে হবে।

আবেদনের জন্য পোর্টাল ১৫ মার্চ থেকে ২৮ মার্চ পর্যন্ত চালু রাখা হবে। ওই নির্ধারিত সময়সীমার মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। আগ্রহী ব্যক্তিরা অনলাইনে পোর্টাল কিংবা অফলাইনে ডাকযোগে আবেদন জানানোর সুযোগ পাবেন। তবে অফলাইন আবেদনের ক্ষেত্রে ২৯ মার্চ পর্যন্ত নথি জমা দেওয়া যাবে। এই বিষয়ে আরও জেনে নিতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE