Advertisement
০২ মে ২০২৪
WBPDCL Recruitment 2023

ওয়েস্ট বেঙ্গল পাওয়ার ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেডে কর্মখালি, কোন পদে নিয়োগ?

অ্যাসিস্ট্যান্ট মাইনস ম্যানেজার হিসাবে ৪৬ জনকে নেওয়া হবে। এক জন ওয়েলফেয়ার অফিসার-সহ আরও পদে নিয়োগ করা হবে কর্মী।

ওয়েস্ট বেঙ্গল পাওয়ার ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেড।

ওয়েস্ট বেঙ্গল পাওয়ার ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেড। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০২৩ ১৬:৩০
Share: Save:

ওয়েস্ট বেঙ্গল পাওয়ার ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেডে রয়েছে কাজের সুযোগ। সেই মর্মে সংস্থার ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

অ্যাসিস্ট্যান্ট মাইনস ম্যানেজার হিসাবে ৪৬ জনকে নেওয়া হবে। এক জন ওয়েলফেয়ার অফিসার, সাত জন সার্ভেয়র, ১৮ জন ওভারম্যান, মেকানিক্যাল ও ইলেকট্রিক্যাল বিভাগে ২ জন করে জুনিয়র ইঞ্জিনিয়ার নেওয়া হবে। প্রতিটি পদেই চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। পদ অনুযায়ী প্রতি মাসে বেতন মিলবে ৪১ হাজার থেকে ৬৩ হাজার টাকার মধ্যে। আবেদনের জন্য প্রার্থীর বয়স ৫৫ বছরের মধ্যে হওয়া দরকার। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

অনালাইনে আবেদন করা যাবে। প্রার্থীকে প্রথমে ওয়েস্ট বেঙ্গল পাওয়ার ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেডের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘কেরিয়ার’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী অনলাইনে আবেদনপত্র জমা দেওয়া দরকার। ২৫ ডিসেম্বরের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ওয়েস্ট বেঙ্গল পাওয়ার ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেডের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE