Advertisement
২১ জুলাই ২০২৪
Horogouri Pice Hotel

‘হরগৌরী পাইস হোটেল’-এর ১০০ পর্ব পার, কী ভাবে হল উদ্‌যাপন?

সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে ‘হরগৌরী পাইস হোটেল’ সিরিয়াল। দেখতে দেখতে এবার ১০০ পর্ব। উদ্‌যাপনে মাতলেন কলাকুশলীরা।

100 episodes celebration of Horogouri Pice Hotel

‘হরগৌরী পাইস হোটেল’-এর ১০০ পর্ব উদ্‌যাপনে কী কী হল? ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২৩ ১৫:৪৯
Share: Save:

দেখতে দেখতে ১০০ পর্ব পার করে ফেলল ‘হরগৌরী পাইস হোটেল।’ গত বছর সেপ্টেম্বরে দর্শকদের জন্য এক নতুন ধরনের গল্প নিয়ে আসেন যিশু সেনগুপ্ত এবং নীলাঞ্জনা সেনগুপ্ত। দর্শক পেয়েছেন নতুন জুটি। শঙ্কর আর ঐশানীকে ইতিমধ্যেই দর্শক পছন্দ করতে শুরু করেছেন। পাঁচ মাসে দর্শকদের মনে পোক্ত জায়গা করে নিয়েছেন শঙ্কর ওরফে রাহুল মজুমদার এবং ঐশানী ওরফে শুভস্মিতা মুখোপাধ্যায়। ১০০ পর্বের উদ্‌যাপন কী ভাবে হল?

আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় রাহুলের সঙ্গে। তিনি বলেন, “এখনও পর্যন্ত পাওয়া আমার জীবনের সেরা টিম, সেরা প্রযোজনা সংস্থা। আমি খুবই খুশি।” সিরিয়ালের শততম পর্ব বলে কথা, তাই উদ্‌যাপনও হল নজরকাড়া। রাহুল বললেন, “হ্যাঁ, জমিয়ে খাওয়াদাওয়া হয়েছে। তিনটে কেক কেটেছি। দুপুরে ছিল চিলি চিকেন আর ফ্রায়েড রাইস। খুব মজা করেছি। ১০০ পর্ব পূর্ণ হওয়ার হুল্লোড় আলাদা।”

রাহুলকে এর আগে দর্শক দেখেছিল ‘খুকুমণি হোম ডেলিভারি’ সিরিয়ালে। যেখানে একদম অন্য রকম চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। তার পর এই নতুন সিরিয়ালে সম্পূর্ণ এক নতুন রূপে। আপাতত শঙ্কর আর ঐশানীর প্রেম তুঙ্গে। আগামী দিনে আর কী কী চমক আনতে চলেছেন তাঁরা সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE