Advertisement
২২ জুন ২০২৪
Nawazuddin Siddiqui-Aaliya Siddiqui Case

মানহানি মামলার পরের দিনই সমঝোতার আর্জি আলিয়ার কাছে, কিসের ভয়ে দু’কদম পিছোলেন নওয়াজ়?

জনসমক্ষে ক্ষুণ্ণ হয়েছে তাঁর ভাবমূর্তি। এই মর্মে ক্ষতিপূরণ দাবি করে স্ত্রীর বিরুদ্ধে মানহানির মামলা করেছিলেন বলিউড অভিনেতা নওয়াজ়উদ্দিন সিদ্দিকি।

A day after filing defamation suit, Nawazuddin Siddiqui seeks settlement with wife Aaliya Siddiqui.

ক্ষতিপূরণের ১০০ কোটি টাকা নয়, আলিয়ার সঙ্গে সমঝোতা চাইছেন নওয়াজ়? ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৭ মার্চ ২০২৩ ২১:৫৭
Share: Save:

গত বছরের শেষ দিক থেকে চর্চায় নওয়াজ়উদ্দিন সিদ্দিকি ও স্ত্রী আলিয়া সিদ্দিকির দাম্পত্য কলহ। নতুন বছরে সেই দাম্পত্য কলহের জল গড়িয়েছে আদালত পর্যন্ত। একে অপরের বিরুদ্ধে একের পর এক অভিযোগ এনেছেন নওয়াজ় ও আলিয়া। দু’জনের দাম্পত্য কলহে জড়িয়ে পড়েছে তাঁদের দুই সন্তানও। প্রভাবিত হয়েছে তাদের লেখাপড়াও। সন্তানদের মুখ চেয়েই কি এ বার ঝামেলা মিটিয়ে ফেলতে চাইছেন নওয়াজ় ও আলিয়া? নওয়াজ়ের সাম্প্রতিক পদক্ষেপে তারই ইঙ্গিত।দিন কয়েক আগেই স্ত্রী আলিয়া সিদ্দিকি ও ভাই শামাস সিদ্দিকির বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করেন বলিউ়ড অভিনেতা নওয়াজ়উদ্দিন সিদ্দিকি। সেই মামলায় ১০০ কোটি টাকার ক্ষতিপূরণ দাবি করেন ‘সেক্রেড গেমস’ অভিনেতা। তবে খবর, মানহানির মামলা দায়ের করার এক দিন পরেই নাকি স্ত্রী আলিয়া সিদ্দিকিকে সমঝোতা প্রস্তাব (সেটলমেন্ট ড্রাফ্ট) পাঠিয়েছেন নওয়াজ়।

আলিয়ার আইনজীবীর দাবি, সেই সমঝোতা প্রস্তাব পেয়েছেন তাঁর মক্কেল। ওই প্রস্তাবে নাকি অভিনেতার তরফ থেকে জানানো হয়েছে, আলোচনার মাধ্যমে সমস্যা সমাধান করতে প্রস্তুত তাঁরা। মামলার শুনানির আগামী তারিখের আগেই নাকি স্ত্রী আলিয়ার সঙ্গে একটা বোঝাপড়ায় পৌঁছতে আগ্রহী অভিনেতা। সে ক্ষেত্রে নাকি মানহানি মামলা তুলে নেওয়ার কথাও ভেবে দেখবেন অভিনেতা। তবে কি সন্তানদের ভবিষ্যতের কথা ভেবেই এই পদক্ষেপ? নাকি অন্য কোনও আশঙ্কা থেকে এই সিদ্ধান্ত নিয়েছেন নওয়াজ়? আপাতত এই প্রশ্নেই বাড়ছে জল্পনা।আলিয়ার তরফ থেকে এখনও কোনও উত্তর আসেনি বলে খবর। তবে দুই সন্তানের ভবিষ্যতের কথা ভেবে নিজেদের মধ্যে মিটমাট করে নিতে রাজি নওয়াজ় ও আলিয়া। এ কথা নাকি আদালতকেও জানিয়েছেন দুই পক্ষই। অন্য দিকে, নওয়াজ়ের মানহানি মামলার পরে তাঁর বিরুদ্ধে আরও একপ্রস্ত অভিযোগ এনেছেন অভিনেতার ভাই শামাস সিদ্দিকি। এর পর কোন দিকে গড়ায় এই দাম্পত্য কলহের জল, এখন সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE