Advertisement
২৬ এপ্রিল ২০২৪
KK

কেকে-র মৃত্যুর পরেই র‍্যাপার বাদশা কবে মারা যাবেন, তা নিয়ে কটাক্ষ অনুরাগীদের

বাদশাও নেটমাধ্যমে কেকে-কে শেষ শ্রদ্ধা জানিয়েছেন। সেই পোস্টের নীচে যে ভয়ানক মন্তব্য এসেছে তা দেখে হতবাক বাদশা। লিখলেন যা দেখি সব মায়া

কেকে এবং ব়্যাপার 'বাদশা'।

কেকে এবং ব়্যাপার 'বাদশা'।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ জুন ২০২২ ১৫:০৮
Share: Save:

ব়্যাপার 'বাদশা'। তাঁর গানে মুগ্ধ নতুন প্রজন্ম। তিনি মাইক হাতে নিলেই দর্শক আসনে উচ্ছ্বাস। এমন জনপ্রিয় গায়কের কপালেও জুটল শুধুই কটাক্ষ।গায়ক কেকে-র আচমকা মৃত্যুতে শোকস্তব্ধ বলিউড। বাদশাও নেটমাধ্যমে কেকে-কে শেষ শ্রদ্ধা জানিয়েছেন। সেই ফেসবুক পোস্টের নীচে যে ভয়ানক মন্তব্য এসেছে তা দেখে স্তম্ভিত বাদশা। অধিকাংশের বক্তব্য, ‘কেকে তো মরে গেল। তুই কবে মরবি?’। বাদশা থাকতে না পেরে লিখেছেন “আমাদের মতো গায়কদের নিয়ত কী অসম্ভব মানসিক চাপের মধ্যে দিয়ে যে যেতে হয়! এ ভাবে লোকজন আমাদের মৃত্যু কামনা করেন”।

এর পরেই বাদশা লিখেছেন, ‘তুমি যা দেখছ সব মায়া। তুমি যা শুনছ সব মিথ্যে। কেউ তোমায় দেখার জন্য মরে যাচ্ছে। কেউ তোমার মৃত্যু কামনা করছে’।

'ডিজে ওয়ালে বাবু'-গানের ব়্যাপেই বলিউডে ঝড় তুলেছেন বাদশা। মাত্র ৩০ ঘন্টার মধ্যে গানটি ইউটিউবে ১০ লাখেরও বেশি দেখা হয়েছিল। তার পর প্রথম ভারতীয় শিল্পী হিসেবে মাত্র ২৪ ঘন্টায় ৭৫ মিলিয়ন ভিউয়েরও রেকর্ড ভাঙেন তিনি। বেশ কিছু দিন আগে স্বপ্না চক্রবর্তীর বিখ্যাত গান 'বড় লোকের বেটি লো লম্বা লম্বা চুল'- গানে ঝড় তুলেছেন বাদশা। বাদশার এই গানের সঙ্গে যোগ্য সঙ্গত দিয়েছেন বলি অভিনেত্রী জ্যাকলিন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

KK Rapper Badshah Trolling
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE