বেশ কয়েক মাস আগে এক কালো মেয়ের গল্প শুরু হয়েছিল টিভিতে। কালো মেয়ের আলোর গল্প। ‘কৃষ্ণকলি’। সে গল্প শ্যামা আর নিখিলের। ধীরে ধীরে দর্শকদের পছন্দের তালিকায় চলে এসেছে এই জনপ্রিয় ধারাবাহিক। টিআরপি-র হিসেবেও বহু সপ্তাহে এক নম্বরে জায়গা করে নিয়েছে। সেখানেই এ বার আসতে চলেছে এক নতুন বাঁক।

এই ধারাবাহিকে শ্যামার নামের সঙ্গেই জুড়ে রয়েছে কীর্তন গান। ছোট থেকেই গান তাঁর সঙ্গী। কিন্তু শ্বশুরবাড়িতে সেই গানের কোনও কদর নেই। তার ওপর শাশুড়ির পছন্দ ছিল ফর্সা বউমা। এ হেন নানা বাধা শ্যামা কাটিয়ে উঠতে পারে নিখিলের সমর্থনে। পাশাপাশি শ্বশুরও তাঁকে সাহায্য করেন। কিন্তু এক ভয়ঙ্কর সত্যি হঠাত্ই শাশুড়ি জানতে পারেন। এ বার কী করবে শ্যামা?

শাশুড়ি সুজাতা প্রথম থেকেই শ্যামার গান গাওয়ার বিপক্ষে ছিলেন। কিন্তু তাঁকে লুকিয়েই গান বজায় রেখেছে বউমা। হঠাত্ই বউমা গান গায় জানতে পেরে, নিজেকে প্রতারিত মনে করেন সুজাতা। দীর্ঘদিন ধরে ছেলে-বউমা তাঁকে ঠকিয়েছেন বলে মনে হয় তাঁর। রেগে গিয়ে শ্যামার সঙ্গে নিখিলকে দাম্পত্য বিচ্ছেদের নির্দেশ দেন। চিত্রনাট্য অনুযায়ী নিখিল সিদ্ধান্ত নেন শ্যামার সঙ্গে বাড়ি ছেড়ে তিনিও চলে যাবেন।

দেখুন, বিনোদনের নানা কুইজ

এর পর? কী হবে শ্যামার? সত্যিই কি নতুন জার্নি শুরু হবে তাঁদের জীবনে?

আরও পড়ুন, বিয়ের আগে জয়াকে নিয়ে লন্ডন যেতে দেননি বাবা, স্মৃতিমেদুর অমিতাভ

তিয়াশা, নীল, শঙ্কর চক্রবর্তী, নিবেদিতা মুখোপাধ্যায়, রিমঝিম মিত্রের মতো শিল্পীর অভিনয়ে সমৃদ্ধ এই ধারাবাহিকে গল্পের নতুন মোড় দর্শক পছন্দ করবেন বলে মনে করেন নির্মাতারা।  

(টলিউডের প্রেম, টলিউডের বক্স অফিস, বাংলা সিরিয়ালের মা-বউমার তরজা -বিনোদনের সব খবর আমাদের বিনোদন বিভাগে। )

এবার শুধু খবর পড়া নয়, খবর দেখাও। সাবস্ক্রাইব করুন আমাদের YouTube Channel - এ।