Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Vijay Deverakonda

বর-কনের বেশে রশ্মিকা এবং বিজয়! তবে কি চুপিচুপি বিয়ে করে ফেললেন দু’জনে?

বিজয় দেবেরেকোণ্ডা ও রশ্মিকা মন্দানা মঙ্গলবার সকালে ধরা দিলেন বর-কনের সাজে। সাদা শেরওয়ানিতে বিজয়, লেহঙ্গা পরে হাসিমুখে লাজুক রশ্মিকা।

বিজয়-রশ্মিকাকে নিয়ে ফের জল্পনা।

বিজয়-রশ্মিকাকে নিয়ে ফের জল্পনা। ফাইল-চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মুম্বই শেষ আপডেট: ২২ নভেম্বর ২০২২ ১৬:৪৫
Share: Save:

পর্দায় তাঁদের রসায়ন নজরকাড়া। কিন্তু জিজ্ঞেস করলে দু’জনেরই সেই এক উত্তর— শুধুই ভাল বন্ধু। এ দিকে মাঝে তাঁরা চুপিচুপি নাকি মলদ্বীপ ঘুরে এসেছেন। আবার মাঝে শোনা যায়, তাঁদের নাকি দু’বছর আগেই বিচ্ছেদ হয়ে গিয়েছে। তবে মোটের উপর, সারাক্ষণ চর্চায় থাকেন বিজয় দেবেরাকোন্ডা এবং রশ্মিকা মন্দানা। এখন ঠিক কোন পর্যায় রয়েছে রশ্মিকা-বিজয়ের সম্পর্ক? সেই নিয়ে অনুরাগীদের মধ্যে যথেষ্ট ধোঁয়াশা রয়েছে। তবে মঙ্গলবার সমাজমাধ্যমে এমন এক ছবি ঘুরপাক খাচ্ছে, যা দেখে অবাক হয়েছেন অনেকেই। ছবিতে বর বেশে দেখা গেল বিজয়কে। কনের সাজে রশ্মিকা!

বিজয় দেবেরাকোন্ডা ‘ফ্যান পেজ’ থেকে বিজয়-রশ্মিকার এই ছবির ছড়িয়ে পড়ে সমাজমাধ্যমে। যেখানে বিয়ের সাজে দেখা গেল এই যুগলকে। সাদা শেরওয়ানিতে বিজয়, লেহেঙ্গা পরে হাসিমুখে লাজুক রশ্মিকা। ছবিটি দেখে বোঝাই যাচ্ছে বিজয়-রশ্মিকার ছবিটি কৃত্রিম ভাবে ‘সুপারইম্পোজ়’ করে বসানো। কোনও অনুরাগী এই কাণ্ডটি করেছেন। ছবিটি দেখে কেউ কেউ মন্তব্য করেছেন, ‘এই ছবিটা খুব শীঘ্রই সত্যি হবে’।

‘গীতগোবিন্দম’ ছবির সেটে পরস্পর কাছাকাছি এসেছিলেন বিজয়-রশ্মিকা। তখনই পর্দার রসায়ন বাস্তবেও দেখা যায়। কেন তাঁদের মধ্যে ছাড়াছাড়ি হল, সে তথ্য অবশ্য কেউ জানেন না। দু’জনে এখনও ‘ভাল বন্ধু’। তবে তাঁদের দেখলে প্রেমিক-প্রেমিকা বলে ভুল হতেই পারে। এখন তাঁদের অনুরাগীরা অপেক্ষায় রয়েছেন প্রিয় জুটির প্রকাশ্যে ঘোষণার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vijay Deverakonda Rashmika Mandanna
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE