Advertisement
০৩ মে ২০২৪
Ira Khan Wedding

বিয়ে সারলেন আমির-কন্যা ইরা, আট কিলোমিটার দৌড়ে অনুষ্ঠান কক্ষে পৌঁছলেন বর নূপুর

মেয়ের বিয়ে বলে কথা! এলাহি আয়োজন করেছেন বাবা আমির খান। ৩ জানুয়ারি আইনি বিয়ে সারলেন ইরা খান। আর কী কী হল আমির-কন্যার বিয়েতে?

Aamir khan daughter Ira khan registry done with Nupur Shikare ahead of Udaipur Wedding on 8th January

নূপুর শিখর ও ইরা খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ জানুয়ারি ২০২৪ ২০:৩৫
Share: Save:

কোভিডের সময় দেখা, সেখান থেকে প্রেম। প্রায় তিন বছরের সম্পর্ক নূপুর শিখর ও ইরা খানের। গত বছর নভেম্বর মাসে বাগ্‌দান সারেন আমির-কন্যা। অবশেষে চার হাত এক হল নূপুর-ইরার। নতুন বছরের নতুন জীবনে পা দিলেন ইরা। বিয়ের আচার-অনুষ্ঠানও শুরু হয়ে গিয়েছে দিন কয়েক আগে থেকে। ইরার গায়েহলুদের অনুষ্ঠানে মরাঠি সাজে দেখা গিয়েছিল আমিরের প্রাক্তন দুই স্ত্রী রিনা ও কিরণকে। ৩ জানুয়ারি সন্ধ্যায় পরিবার ও ঘনিষ্ঠ আত্মীয় পরিজনের উপস্থিতিতে আইনি মতে বিয়ে সম্পন্ন হল ইরা-নূপুরের। আগেই জানা গিয়েছিল বিয়েতে অতিথিদের কাছ থেকে উপহার গ্রহণ করতে নারাজ ইরা। বিয়ের দিন সকালেও সাদামাটা সাজেই মুম্বইয়ের এক সাঁলোর বাইরে দেখা যায় ইরাকে। প্রায় আট কিলোমিটার দৌড়ে ইরাকে বিয়ে করতে পৌঁছন নুপূর। ৭টা নাগাদ সম্পন্ন হয় বিয়ের অনুষ্ঠান।

আইনি মতে সইসাবুদ করে বিয়ে সারেন ইরা ও নূপুর। রীতি মেনে বিয়ে না করলেও সঙ্গীত, মেহেন্দির মতো অনুষ্ঠান হয়েছে তাঁদের। মুম্বইয়ের তাজ ল্যান্ডস হোটেলে সম্পন্ন হয় বিয়ের অনুষ্ঠান। সান্তাক্রুজ থেকে বান্দ্রা প্রায় আট কিলোমিটার দৌড়ে পৌঁছন নূপূর। অনুষ্ঠান কক্ষে পৌঁছে নিজেই বাজনার সঙ্গে নাচানাচি করেন নূপুর। পরনে তখনও তাঁর শরীরচর্চার পোশাক। যদিও বিয়ের সময় লেহঙ্গায় সাজেন আমির কন্যা। মুম্বইতে আইনি বিয়ে সারলেও ৮ জানুয়ারি উদয়পুরে রয়েছে জমকালো বিয়ের অনুষ্ঠান। তার পরর ১৩ জানুয়ারি মুম্বইতে রয়েছে বউভাতের অনুষ্ঠান। ওই দিনই আমান্ত্রিত বলিউডের খ্যাতনামী তারকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE