Advertisement
১১ মে ২০২৪
aamir khan

Aamir Khan: নিজের বাড়ি থেকে বেরিয়ে যেতে হবে আমিরকে? শহরে নতুন ঘর খুঁজছেন কিরণের প্রাক্তন

বিবাহ বিচ্ছেদের ঘোষণা করার পরেও একসঙ্গে কাজ করতে দেখা গিয়েছিল প্রাক্তন তারকা দম্পতি আমির খান এবং কিরণ রাওকে। ছেলে আজাদের সঙ্গে মধ্যাহ্নভোজের জন্য মুম্বইয়ের রেস্তরাঁয় দেখা মেলে তাঁদের। এত দিন কি তবে একসঙ্গে থাকছিলেন আমির-কিরণ? নতুন করে নয়তো ঘর খোঁজা শুরু করলেন কেন আমির?

আমির খান

আমির খান

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০২২ ২১:১৩
Share: Save:

গত বছর ২ জুলাই একটি বিবৃতি জারি করে বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্তের কথা জানিয়েছিলেন আমির খান এবং কিরণ রাও। আলাদা থাকলেও ছেলে আজাদ রাও খানের প্রতি সমস্ত কর্তব্য পালন করবেন বলে জানিয়েছিলেন তাঁরা। ব্যক্তি জীবনের এই সিদ্ধান্তের প্রভাব পড়বে না পেশাগত দিকেও। দাম্পত্য ভেঙে গেলেও বন্ধুত্ব অটুট রাখার কথা বলেছিলেন।

এর পরে একসঙ্গে কাজ করতে দেখা গিয়েছিল প্রাক্তন তারকা দম্পতিকে। ছেলের সঙ্গে মধ্যাহ্নভোজের জন্য মুম্বইয়ের রেস্তরাঁয় দেখা মেলে তাঁদের। এত দিন কি তবে একসঙ্গে থাকছিলেন আমির-কিরণ? নতুন করে নয়তো ঘর খোঁজা শুরু করলেন কেন আমির?

বলিপাড়়ার সূত্র অনুযায়ী, আমির তাঁর নিজের বাড়ি ছেড়ে বেরিয়ে যাবেন। তাই পালি হিলে নতুন ঘর দেখছেন। জানা গিয়েছে, বলিপাড়ার অভিজাত এক আবাসনে ইতিমধ্যেই নিজের জন্য ঘর পছন্দ করেছেন আমির। এখনও সেই বাড়ি নির্মীয়মাণ। পুরোপুরি ভাবে তৈরি হয়ে গেলেই সেখানে থাকতে শুরু করবেন ‘লাল সিংহ চড্ডা’।

যদিও অনেকেই বলছেন, নতুন বাড়ির সন্ধান করার কারণ অর্থ বিনিয়োগ। তাঁর অন্য দু’টি পুরনো বাড়ির একটিতেই থাকবেন আমির। এই আবাসনটি কিনে রাখতে চান পরবর্তীকালের জন্য। প্রয়োজন পড়লে সেখানে থাকবেন অথবা আরও চড়া দামে বিক্রি করে দেবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

aamir khan Kiran rao
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE