Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Aamir Khan

‘লাপতা লেডিস’-এ অভিনয় করতে চেয়েছিলেন, কিন্তু কিরণের কাছে নাকি অডিশনে পাশ করেননি আমির

আমিরের প্রযোজনাতেই সিনেমা বানাচ্ছেন কিরণ। ফলে বিয়ের চিহ্নটুকু মুছে গেলেও কাজের ক্ষেত্রে তাঁরা দু’জনেই অত্যন্ত পেশাদার। সম্প্রতি ছবির প্রচারে এসে এই ছবিকে কেন্দ্র করে এক মজার ঘটনা ভাগ করে নিলেন আমির।

Aamir Khan REVEALS He Auditioned For A Role In Laapataa Ladies But Got Rejected

আমির খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২৪ ২০:২৫
Share: Save:

কিরণ রাও পরিচালিত ‘লাপতা লেডিস’ মুক্তির অপেক্ষায়। মুক্তির আগে প্রচারের কাজে ব্যস্ত গোটা টিম। এই ছবির প্রযোজক আমির খান। কিরণ এবং আমিরের সংসার ভেঙেছে বহু দিন হল। দাম্পত্য সম্পর্ক না থাকলেও আমির এবং কিরণের বন্ধুত্বের সম্পর্ক কিন্তু অটুট রয়েছে। একই আবাসনেও থাকেন তাঁরা। আমিরের প্রযোজনাতেই সিনেমা বানাচ্ছেন কিরণ। ফলে বিয়ের চিহ্নটুকু মুছে গেলেও কাজের ক্ষেত্রে তাঁরা দু’জনেই অত্যন্ত পেশাদার। সম্প্রতি ছবির প্রচারে এসে এই ছবিকে কেন্দ্র করে এক মজার ঘটনা ভাগ করে নিলেন আমির।

এই ছবিতে সেই অর্থে কোনও বিখ্যাত মুখ নেই। তবে স্ক্রিপ্ট শোনার পর চরিত্রগুলি এতই ভাল লেগেছিল আমিরের যে, তিনি অভিনয় করতে চেয়েছিলেন। কিন্তু বাদ সাধেন ছবির পরিচালক কিরণ। আমির যখন অভিনয়ের ইচ্ছা প্রকাশ করেন, কিরণ নাকি প্রথমেই না বলে দেন। কিরণ বলেছিলেন, ‘‘আমি চাই না, এই ছবিতে বিখ্যাত কেউ থাক। আমি মূলত নতুনদের নিয়ে ছবিটা বানাতে চাই।’’

আমিরও ছাড়ার পাত্র নন। কিরণকে তিনি বলেন, ‘‘এক বার আমার অডিশন তো নিয়ে দেখো।’’ তার পরে অডিশন দিয়েছিলেন আমির। পরে আমির এবং কিরণ দু’জনেরই মনে হয়, এ ছবিতে আমির থাকলে দর্শকের প্রত্যাশা বেড়ে যাবে। তাই আমির নিজেকেই সরিয়ে নেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE