Advertisement
০২ মে ২০২৪
Aaamir Khan

Aamir Khan: ছবির গানে আমির ফিরে পেলেন প্রথম প্রেমের স্মৃতি, কেন ভেঙেছিল প্রেম?

লক্ষ মহিলার মনে ঝড় তোলেন যিনি তাঁর মনেই গভীর ক্ষত। সেই কষ্টের ছোঁয়া পেলেন নিজের ছবির গানে।

সংবাদসংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩০ জুন ২০২২ ১৯:২১
Share: Save:

রোজই নতুন কিছু নিয়ে বলিউডের শিরোনামে থাকেন ‘মি পারফেকশনিস্ট’। কখনও ক্রিকেট খেলছেন, কখনও বৃষ্টির মধ্যে ছেলে আজাদের সঙ্গে ফুটবলে মাতছেন, কখনও পুরনো ছবির উদ্যাপন করছেন। সামনেই মুক্তি পেতে চলেছে ‘লাল সিংহ চড্ডা’। ছবির গানের প্রচারে ব্যস্ত আমির। প্রত্যেকটা গানের প্রচারের জন্য নতুন উদ্যোগও নিচ্ছেন।এই ছবিকে ঘিরে বলিউডে কৌতূহলও তুঙ্গে।সম্প্রতি এই ছবির একটি গান ‘না অ্যায়সি রাত আয়েগি’-র প্রচারে গিয়ে স্মৃতির পাতায় ডুব দিলেন আমির। এই গান মনে করিয়ে দিল প্রথম প্রেম ভেঙে যাওয়ার কষ্টকে।১৯৮৮-তে প্রথম ছবি ‘কয়ামত সে কয়ামত তক’-এর সাফল্যের পর বলিউডে রোম্যান্টিক নায়কের তকমা পেয়ে যান আমির। এই ‘চকোলেট বয়’ ইমেজ নিয়েই ৩০ বছর কাজ করে চলেছেন বলিউডে। এর মধ্যে প্রেমে পড়েছেন বহুবার। বিয়েও ভেঙেছে দু’বার। বি-টাউনের নায়িকাদের নিয়ে গুঞ্জনও শোনা গিয়েছে।

পুরনো দিনের কথা বলতে গিয়ে মুম্বই সংবাদসংস্থার কাছে আমির বলেছেন ‘‘ ওই সময়ে আমি নিয়মিত টেনিস খেলতাম, ওই ক্লাবে ও আসত। ওকে দেখার জন্য অপেক্ষা করতাম, ওর কথা ভেবে সময় কাটাতাম। এক দিন শুনলাম, সে পরিবারের সঙ্গে অন্য দেশে চলে গিয়েছে। আমার মন সেদিন ভেঙে গিয়েছিল। ওকে ‘ভালবাসি’ এই কথাটা বলার আর সুযোগ পেলাম না।’’সঙ্গীকে হারিয়েও টেনিস খেলা ছাড়েননি আমির। প্রথম প্রেমের ছোঁয়া পেতেই আরও বেশি সময় টেনিস খেলতে শুরু করেন। টেনিসে রাজ্য স্তরে চ্যাম্পিয়নও হয়েছিলেন পর্দার ‘ভুবন’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aaamir Khan love Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE