Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Rohit Sharma

Sofia Hayat: আগের জন্মের খোঁজে ২১ দিনের উপবাস! হাসপাতালে ভর্তি রোহিত শর্মার প্রাক্তন প্রেমিকা

সন্ন্যাস নিয়েছিলেন সোফিয়া। আধ্যাত্মিক অনুশীলনে ঈশ্বরকে খুঁজতে খুঁজতে অসুস্থ হয়ে পড়লেন হঠাৎ!

একমাত্র ওষুধ ভালবাসা?

একমাত্র ওষুধ ভালবাসা?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩০ জুন ২০২২ ১৮:২৫
Share: Save:

আধ্যাত্মিক অনুশীলন করতে গিয়ে একটু বেশিই বাড়াবাড়ি করে ফেলেছেন প্রাক্তন বিগ বস তারকা, অভিনেত্রী সোফিয়া হায়াত। ফলস্বরূপ হাসপাতালে ভর্তি করাতে হয়েছে তাঁকে। ২১দিন টানা উপবাসের পর সঙ্কটজনক অবস্থায় ভারতীয় ক্রিকেটার রোহিত শর্মার প্রাক্তন বান্ধবী। যদিও অসুস্থ তারকার দাবি, তাঁর এখন কেবল একটিই জিনিস প্রয়োজন, ভালবাসা।

আগেই সোফিয়া তাঁর ভক্তদের জানিয়েছিলেন, গত জীবনের অন্বেষণে চলেছেন তিনি। আত্মার সঙ্গে সংযোগ স্থাপনের জন্য ২১ দিন উপবাসের সিদ্ধান্ত নেন তারকা। তবে সেই কঠোর কৃচ্ছ্রসাধন তাঁর শরীরে সয়নি। মাথা ঘুরে পড়ে গিয়ে জ্ঞান হারান তিনি সম্প্রতি। স্পেনের হাসপাতাল সূত্রে খবর, সোফিয়ার শরীরে লবণের মাত্রা উল্লেখযোগ্য ভাবে কমে গিয়েছে। দেখা দিয়েছে আরও নানান জটিলতা।

তবে সাধনার ঘোর ভঙ্গ হয়নি তারকার। হাসপাতালের শয্যা থেকেই বললেন, ‘‘আমি একা, পরিবার এখানে আমার সঙ্গে নেই। ডাক্তার বলেছেন, আমার জীবন বিপন্ন, আমার এখন ভালবাসা দরকার। আমি এর আগেও উপবাসের অভ্যাস করেছিলাম। এই পদ্ধতি আমাকে আমার আগের জন্মগুলো ফিরে দেখতে সাহায্য করেছে। বুঝতে পেরেছি যে ঈশ্বর আমার চারপাশে আছেন।’’

২০১৬ সাল। জুন মাস নাগাদ সোফিয়া ঘোষণা করেছিলেন যে তিনি সন্ন্যাস নিয়েছেন। নাম বদলে গাইয়া সোফিয়া মা হয়েছিলেন। সেই থেকে আজ পর্যন্ত সাধনার মাধ্যমে সৃষ্টির নানান রহস্যের মধ্যে প্রবেশ করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rohit Sharma Sofia Hayat Hospitalized Saint
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE