Advertisement
০৪ অক্টোবর ২০২৩
aamir khan

Aamir Khan: মস্তিষ্কে রক্তক্ষরণ, একাধিক অসুস্থতা, আমিরের কাছে সাহায্যের আর্তি ‘লগান’ অভিনেতার

২০১২ সালে আর্থ্রাইটিস ধরা পরার পরেই অভিনয় ছেড়ে দেন পরভিন। কাস্টিং পরিচালক হিসেবে কাজ শুরু করেন তিনি।

আমির খান।

আমির খান।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২১ ১১:৫৬
Share: Save:

আমির খানের সহ-অভিনেতা তিনি। ২০০১ সালে ‘লগান’ ছবিতে ‘কেশরিয়া’-র ভূমিকায় দেখা গিয়েছিল পরভিন বানোকে। এর পর বহু দিন বড় পর্দা থেকে দূরে তিনি। গত বছর মস্তিষ্কে রক্তক্ষরণ হয়েছিল তাঁর। সেই ধাক্কা সামলে উঠলেও নানা শারীরিক অসুস্থতায় এখনও ভুগছেন পরভিন। সেই সঙ্গে রয়েছে প্রবল আর্থিক অনটন।

২০১২ সালে আর্থ্রাইটিস ধরা পড়ার পরেই অভিনয় ছেড়ে দেন পরভিন। কাস্টিং পরিচালক হিসেবে কাজ শুরু করেন তিনি। কিন্তু ইদানীং তিনি পুরোপুরি ভাবে কর্মহীন। নিজের দুরবস্থার কথা একদা সহকর্মী আমিরকে জানাতে চান পরভিন। তাঁর আশা, আমির বিষয়টি জানতে পারলে একটি সুরাহা নিশ্চয়ই করবেন।

‘লগান’ ছবির একটি দৃশ্যে পরভিন

‘লগান’ ছবির একটি দৃশ্যে পরভিন

মুম্বইয়ের সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন, “আমার কাজ দরকার। কাজ দেওয়ার জন্য আমি আমির খানকে অনুরোধ করব। আমির ভাই আমার অসুখের কথা নিশ্চয়ই জানেন না। জানলে সাহায্য করতেন।”

গত বছর অভিনেতা অক্ষয় কুমার এবং সিনটা(সিনে অ্যান্ড টিভি আর্টিস্ট অ্যাসোসিয়েশন)-র তরফ থেকে কিছু সাহায্য পেয়েছিলেন। চলতি বছরে সোনু সুদও পাশে দাঁড়িয়েছেন পরভিনের। আমিরের কাছে কি তাঁর সহকর্মীর আর্তি পৌঁছবে? এখন সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE