Advertisement
০৫ মে ২০২৪
Taapsee Pannu

সম্পর্কের ৯ বছর পার, সতীর্থদের মতোই কি জমকালো বিয়ের পথে হাঁটছেন তাপসী?

দূরত্বই তাঁদের সম্পর্ক আরও পাকা করেছে গত ৯ বছরে, জানান তাপসী। তাঁর কারও সঙ্গে কোনও প্রতিযোগিতা নেই। জীবন যে গতিতে চলছে, তা নিয়ে তিনি খুশি।

aapsee Pannu reacts to recent Bollywood weddings, she says she and boyfriend Mathias Boe aren\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\'t into PDA

বাকি তারকা-জুটিদের চেয়ে তাঁর আর ম্যাথিয়াসের সম্পর্ক যে অনেকটাই আলাদা, তা স্পষ্ট করে দিলেন তাপসী। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:০১
Share: Save:

বলিউডে একের পর এক তারকা বিয়ের পিঁড়িতে বসছেন। বিভিন্ন গন্তব্যে জমকালো বিয়ের অনুষ্ঠান হচ্ছে তাঁদের। গোপনে আয়োজন। পারিবারিক বৃত্তে মোবাইল ফোন ছাড়াই অতিথিরা সেখানে গিয়ে মজা করবেন, এমনটাই অভিপ্রেত। তবে অভিনেত্রী তাপসী পান্নু এই নতুন প্রবণতায় গা ভাসাতে চান না। তিনিও দীর্ঘ দিন ধরে সম্পর্কে আছেন। এ দিকে বিয়ের উচ্চবাচ্য করেন না। ব্যাপারটা কী? জানতে চান অনুরাগীরা। তবে তাপসীর পরিকল্পনা আলাদাই।

‘সাবাশ মিতু’র নায়িকা জানালেন, দীর্ঘ ন’বছর ধরে তিনি ‘ডেট’ করছেন ব্যাডমিন্টন খেলোয়াড় ম্যাথিয়াস বোয়ের সঙ্গে। বিয়ের ব্যাপারে কারও সঙ্গে তাঁর কোনও প্রতিযোগিতা নেই। পেশাগত জীবন হোক, বা ব্যক্তিগত— তিনি কোনও প্রতিদ্বন্দ্বিতায় নেই। যদি বিয়ে করেনও, কোনও আড়ম্বর বা ভরং চান না, সাফ জানান তাপসী। বাকি তারকা-জুটিজদের চেয়ে তাঁর আর ম্যাথিয়াসের সম্পর্ক যে অনেকটাই আলাদা, তা স্পষ্ট করে দিলেন তাপসী। তাই বিয়েতে এত জাঁকজমক হবে না তাঁদের। তাঁরা বিয়ে করবেন নিজেদের শর্তে, নিজেদের মতো করে।

তাপসী এবং ম্যাথিয়াসের একসঙ্গে ছুটি কাটানোর ছবি প্রায়ই দেখা যায়। ম্যাথিয়াসের খেলা দেখতে গিয়েছিলেন তাপসী, সেখানেই প্রথম সাক্ষাৎ। শুরুতে টুইটারে যোগাযোগ ছিল তাঁদের। ধীরে ধীরে তাঁরা পরস্পরের বন্ধু হয়ে ওঠেন, তার পর জড়ান সম্পর্কে। ‘লং ডিসট্যান্স’ সম্পর্কে তাঁরা আছেন অনেক বছর।

বিয়ে নিয়ে কী পরিকল্পনা তাঁর? অভিনেত্রী বললেন, ‘‘আমার সমসাময়িক যারা বিয়ে করেছে, এমনকি, যাদের সন্তান হয়ে গিয়েছে, তারা তাদের জীবনসঙ্গীর সন্ধান পেয়েছে আমাদের সম্পর্ক তৈরি হওয়ার অনেক পরে।

আমি এখনও একই মানুষের সঙ্গে সম্পর্কে আছি। কখনও এই সম্পর্ক থেকে আমি দূরে থাকিনি। আমি কাজ শুরু করার পরই সম্পর্কে জড়াই, তখন কথা উঠলে আমার কাজ নিয়ে নয়, সম্পর্ক নিয়েই উঠত।’’

অভিনেত্রী বললেন, ‘‘সকলেই জানেন, সম্পর্কের ঘনিষ্ঠতা নিয়ে নজর টানার দেখনদারি নেই আমাদের কারও, আবার আমাদের সম্পর্ক স্বীকার করতেও দ্বিধা নেই। কেরিয়ারের দিক থেকে আমরা দু’জন নিজেদের মতো করে তৈরি করেছি নিজেদের। কাজ আমাদের ব্যস্ত রাখে।’’

তার মধ্যেও দু’জন দু’জনের জন্য সময় বার করে নেন। ন’ বছর সম্পর্ক স্থায়ী হওয়ার ক্ষেত্রে এটি বড় ভূমিকা নিয়েছে, জানান তাপসী। জীবন যে গতিতে চলছে, তা নিয়ে তিনি খুশি।

তাপসী আগে বলেছিলেন, আড়ম্বরহীন বিয়ে করতে চান তিনি। এর সঙ্গে জুড়ে দেন জমিয়ে খাওয়াদাওয়া আর নাচানাচির কথা।

‘উয়োহ লেড়কি হ্যায় কহাঁ’-তে দেখা যাবে অভিনেত্রীকে। শাহরুখ খানের ‘ডাংকি’-তেও আছেন তাপসী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Taapsee Pannu Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE