Advertisement
০৩ মে ২০২৪
Love Stories of Ranbir Kapoor

কত জন নারীর পর আলিয়ার প্রেমে পড়েছিলেন রণবীর? হাজার রাখঢাকের পরও সব গল্প ফাঁস

আলিয়াই রণবীরের জীবনে প্রথম নারী নন। বলিউডে বহু নায়িকার সঙ্গে প্রেমের গুঞ্জন শোনা গিয়েছে রণবীরের। তাঁর অভিনয় দক্ষতা, চেহারা, ব্যক্তিত্বের আকর্ষণ এড়াতে পারেননি বলিউডের নায়িকারা।

This is why people call Ranbir Kapoor heartbreaker, finally married to Alia Bhatt

আলিয়া ছাড়া আর ক’জনের সঙ্গে প্রেম করেছেন রণবীর? গ্রাফিক: শৌভিক দেবনাথ।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:০৫
Share: Save:

ইন্ডাস্ট্রিতে আসার পর থেকেই বলিউডের অনেক সুন্দরীর ঘুম কেড়ে নিয়েছেন রণবীর কপূর। তাঁর মিষ্টি চেহারা ও ব্যক্তিত্বের ছটায় বহু নারীই মুগ্ধ। আলিয়া তো মজেছিলেন সেই কৈশোরেই। তখনও কি জানতেন, এত নারীর সঙ্গে লড়ে স্বপ্নের পুরুষকে বর হিসাবে পাবেন তিনি?

বলিউডে বহু নায়িকার সঙ্গে প্রেমের গুঞ্জন শোনা গিয়েছে রণবীরের। তাঁর অভিনয় দক্ষতা, চেহারা, ব্যক্তিত্বের আকর্ষণ এড়াতে পারেননি বলিউডের নায়িকারা। আলিয়াই রণবীরের জীবনে প্রথম নারী নন। এর আগেও অন্তত এগারো জনের সঙ্গে রণবীরের নাম জড়াতে শোনা গিয়েছে। কারা তাঁরা?

১.অবন্তিকা মালিক

শোনা যায়, অবন্তিকার সঙ্গে যখন সম্পর্কে ছিলেন, তখনও ইন্ডাস্ট্রিতে আসেননি রণবীর। তাঁদের কৈশোরের প্রেম অজানা কারণে পূর্ণতা পায়নি। অবন্তিকা অভিনয়ের জগতে থাকেননি। বলিউড অভিনেতা ইমরান খানের ঘরনি এখন তিনি।

২. নন্দিতা মাহথানি

ফ্যাশন ডিজ়াইনার হিসাবে ইন্ডাস্ট্রিতে পরিচিত নন্দিতা। করিশ্মা কপূরের প্রাক্তন স্বামী সঞ্জয় কপূরের স্ত্রী ছিলেন তিনি। রণবীরের চেয়ে দশ বছরের বড়। যদিও প্রকাশ্যে একসঙ্গে দেখা যায়নি তাঁদের। শেষ অবধি তাঁরা আলাদা হয়ে যান। নন্দিতা এখন অ্যাকশন হিরো বিদ্যুৎ জামওয়ালের সঙ্গে সম্পর্কে আছেন।

৩. সোনম কপূর

সোনম এবং রণবীর পরিচালক সঞ্জয় লীলা ভন্সালীর সহকারী হিসাবে কাজ শুরু করেছিলেন। পরে তাঁরা রোম্যান্টিক ছবি ‘সওয়ারিয়া’-তে নায়ক-নায়িকা হিসাবে প্রথম কাজ করেন। এই ছবিতে কাজের সূত্রেই নাকি কাছাকাছি আসেন তাঁরা। কিন্তু সম্পর্কের সুতো আলগা হয়ে যায় অচিরেই। সেই তিক্ত অভিজ্ঞতার কথা সোনম পরে বলেন। অভিনেত্রী ২০১৮-তে বিয়ে করেছেন ব্যবসায়ী আনন্দ অহুজাকে।

৪. প্রিয়ঙ্কা চোপড়া

বলিউড অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়ার সঙ্গে রণবীরের সম্পর্কের কথা ইন্ডাস্ট্রিতে চর্চিত হত। ‘আনজানা আনজানি’-র সেটে তাঁরা তাঁদের সম্পর্কের উষ্ণতার রসায়ন নিয়ে কথা বলেছিলেন। পর্দায় তাঁদের রসায়নের পাশাপাশি বাস্তব জীবনে তাঁদের সম্পর্ক নিয়ে আগ্রহ ছিল মানুষের। কিন্তু একসঙ্গে থাকতে পারেননি তাঁরা। আমেরিকান গায়ক নিক জোনাসকে বিয়ে করে সুখে আছেন প্রিয়ঙ্কা। কোল আলো করেছে কন্যা মালতী।

৫. দীপিকা পাড়ুকোন

দীপিকা-রণবীরের সম্পর্কের কথা বলিপাড়ার আনাচকানাচে ঘুরত। তাঁদের প্রথম দেখা হয় সিদ্ধার্থ আনন্দের রোম্যান্টিক ছবি ‘বচনা অ্যায় হাসিনো’-র সেটে। তাঁদের সম্পর্ক নিয়ে অনুরাগীদের আগ্রহের অন্ত ছিল না। জুটিতে ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’-র মতো ছবি উপহার দিয়েছেন তাঁরা। মসৃণ ভাবেই এগোচ্ছিল তাঁদের সম্পর্ক। এমনকি, দীপিকা তাঁর ঘাড়ে ‘আরকে’ লেখা ট্যাটুও করিয়েছিলেন। কিন্তু সম্পর্ক টিকিয়ে রাখতে পারেননি। এখন তাঁরা পরস্পরের ভাল বন্ধু। দীপিকা ২০১৮-তে বিয়ে করেছেন রণবীর সিংহকে।

৬. ক্যাটরিনা কইফ

ক্যাটরিনা-রণবীর একসঙ্গে অভিনয় করেছিলেন ‘আজব প্রেম কি গজব কহানি’ ছবিতে। তাঁদের প্রেমের সম্পর্কের কথা প্রকাশ্যে কখনও স্বীকার করেননি তাঁরা। কিন্তু একসঙ্গে তাঁরা ছুটি কাটাতে যেতেন, প্রতি মুহূর্তে কথা বলতেন। এই সম্পর্ক বাতাসে ভেসে বেড়ানো গুজব ছিল না। তাঁরা বিয়ে করার চিন্তাভাবনা করছেন বলেও শোনা গিয়েছিল। কানাঘুষো শোনা গিয়েছিল, তাঁদের সম্পর্ক ভাঙার কারণ তৃতীয় ব্যক্তির উপস্থিতি। ক্যাটরিনা ২০১৯-এ ভিকি কৌশলকে বিয়ে করেছেন।

৭. নার্গিস ফখরি

অভিনেত্রী নার্গিস ফখরির সঙ্গে রণবীরের সম্পর্ক নিয়েও কম চর্চা হয়নি। ‘রকস্টার’ ছবিতে তাঁদের জুটি তুঙ্গ জনপ্রিয়তা পেয়েছিল। কিন্তু বাস্তবে তাঁদের সম্পর্ক স্থায়ী হয়নি। শোনা যায়, ক্যাটরিনা এবং রণবীরের সম্পর্ক ভাঙার পিছনে ছিলেন নার্গিস। অভিনেত্রী নিজেও যশ চোপড়ার পুত্র, আদিত্য চোপড়ার ছোট ভাই উদয় চোপড়ার সঙ্গে ডেট করতেন।

৮. অ্যাঞ্জেলা জনসন

মডেল অ্যাঞ্জেলা জনসনের সঙ্গে সম্পর্ক তৈরি হয়েছিল রণবীরের। অ্যাঞ্জেলা মিডিয়ার কাছে তাঁর সঙ্গে রণবীরের সম্পর্ক অস্বীকার করেননি। কিন্তু সে সম্পর্ক ভেঙে যায়।

৯. আমিশা পটেল

ক্যাটরিনা কইফের সঙ্গে ছাড়াছাড়ি হয়ে যাওয়ার পর আমিশা আসেন রণবীরের জীবনে। রণবীরের জন্মদিনের ব্যক্তিগত পরিসরের অনুষ্ঠানে পরিবারের সদস্যদের বাইরে একমাত্র আমিশার উপস্থিতি অবাক করেছিল অনেককেই। অনুরাগীরা তাঁদের সম্পর্কের বিষয়ে গভীর ভাবে আন্দাজ করতে পারেননি কিছু।

১০. শ্রুতি হাসন

একটি বিজ্ঞাপনে চমৎকার কাজ করার পর শ্রুতি-রণবীরের সম্পর্ক নিয়ে নানা জল্পনা তৈরি হয়েছিল। জানা যায়, মৃদু সম্পর্ক তৈরি হয়েছিল তাঁদের মধ্যে। শ্রুতি অবশ্য সবটা অস্বীকার করেন। এই সব গুজব তাঁকে প্রভাবিত করে না বলেও জানিয়েছিলেন তিনি। শ্রুতি এখন দিল্লিবাসী শান্তনু হাজারিকার সঙ্গে সম্পর্কে আছেন।

Photo of shruti haasan

শ্রুতি-রণবীরের সম্পর্ক নিয়ে নানা জল্পনা তৈরি হয়েছিল। ছবি: সংগৃহীত।

১১. মাহিরা খান

পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খানের সঙ্গে রণবীরের সম্পর্ক নিয়ে জল্পনা ছড়িয়েছিল। ২০১৭-তে ‘রইস’ ছবির মুক্তির সময়ই নাকি তাঁরা ডেট করছিলেন। ২০১৮-এর ‘বাজ়’ ছবিতেও তাঁরা অভিনয় করেন। নিউ ইয়র্কের রাস্তায় তাঁদের একসঙ্গে ধূমপান করার কিছু ছবি ভাইরাল হয়েছিল। সে সব নিয়ে নেতিবাচক প্রতিক্রিয়াও হয়েছিল বিস্তর।

অবশেষে আলিয়া ভট্টের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন অভিনেতা। ‘ব্রহ্মাস্ত্র’-র সেটে তাঁদের প্রথম দেখা। দীর্ঘ পাঁচ বছর সম্পর্কে থাকার পর ২০২২-এর ১৪ এপ্রিল বিয়ে করেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE