Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Jaya-Abhishek

কেন জয়া বচ্চন কিছুতেই ছেলের অভিনয় দেখেন না, জানালেন অভিষেক বচ্চন

অভিষেক বচ্চনের ‘ব্রিদ’ সিরিজের দ্বিতীয় সিজন আসতে চলেছে খুব শীঘ্রই। কিন্তু মা জয়া বচ্চনই নাকি ছেলের অভিনয় দেখতে চান না কেন! জানালেন জুনিয়ন বচ্চন।

ছেলে অভিষেকের ছবি দেখতে নারাজ মা জয়া।

ছেলে অভিষেকের ছবি দেখতে নারাজ মা জয়া। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০২২ ১৮:৪৮
Share: Save:

অভিষেক বচ্চনের সঙ্গে তাঁর মা-বাবার সম্পর্ক অত্যন্ত ভাল। বিশেষ করে তিনি যে মা জয়া বচ্চনের প্রিয় পাত্র, তা দিদি শ্বেতা বিভিন্ন সময় প্রকাশ্যে বলেছেন। সামনে মুক্তি পেতে চলেছে অভিষেক বচ্চন অভিনীত সিরিজ ‘ব্রিদ’। তার আগে এক সাক্ষাৎকারে অভিষেক জানান, তাঁর মা কিছুতেই এই সিরিজ়টি দেখতে চান না। তাঁর কাজ দেখার চেয়ে সংসদে যাওয়া বেশি পছন্দ জয়া বচ্চনের। এমনিতেই বচ্চন-ঘরনির মেজাজের তল পাওয়া শক্ত। ফটো তুলতে গিয়ে জয়া বচ্চনের রোষের মুখে পড়তে হয়েছে একাধিক চিত্র সাংবাদিককে। এমন একাধিক দৃষ্টান্ত রয়েছে। তবে ছেলের কাজ কেন অপছন্দ?

আসলে অতিরিক্তি হিংসা, ধূসর জিনিস একেবারে পছন্দ করেন না জয়া বচ্চন। যাঁরা শ্যাডো সিরিজ়টি দেখেছেন, তাঁরা জানেন এটি থ্রিলার জঁরের একটি সিরিজ়। অভিষেক বচ্চন চরিত্রটি একেবারে ধূসর চরিত্র। সেই প্রসঙ্গে জুনিয়র বচ্চন বলেন, ‘‘আমরা যে আসলে একটা ভাল টানটান গল্প বানিয়েছি, তাঁর প্রমাণ হল আমার মা সেটা দেখতে চাননি। আসলে মা হিংসা একেবারেই দেখতে পারেন না। তার বদলে সংসদে যাওয়া পছন্দ করেন। কারণ সেখানে এ সব হয় না।’’

অভিষেক আরও বলেন, ‘‘কিন্তু আমার বাবা একেবারে মায়ের উল্টো। যখন প্রথম সিজ়ন বেরিয়েছিল তখন একটানা দেখেন সিরিজ়টি। যদিও আমার মনে হয়, আমাকে নিয়ে আমার বাবার পক্ষপাতিত্ব রয়েছে।’’ আগামী ৯ নভেম্বর মুক্তি পাচ্ছে অভিষেক বচ্চনের ‘শ্যাডো’ সিরিজ়ের দ্বিতীয় সিজ়ন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jaya Bachchan Abhishek Bachchan Upcoming Web Series
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE