Advertisement
২৭ জানুয়ারি ২০২৩
Abhishek Bachchan

Abhishek Bachchan: সাহস থাকলে সামনে এসে বলুন! আরাধ্যাকে নিয়ে কটূক্তির জবাব বচ্চন অভিষেকের

শুধু অভিনয়ের গণ্ডিতে আটকে থাকে না কটাক্ষ, কটূক্তি, আক্রমণ। মাঝেমধ্যেই সীমা লঙ্ঘন করে ব্যক্তিজীবন নিয়ে কুমন্তব্য করেন অনেকে।

মেয়েকে নিয়ে কোনও কটাক্ষ সহ্য করবেন না অভিষেক।

মেয়েকে নিয়ে কোনও কটাক্ষ সহ্য করবেন না অভিষেক।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০২১ ১৯:১৭
Share: Save:

কখনও অভিনয়, কখনও স্বজনপোষণ— নানা সময়ে এমন নানা কারণে কটাক্ষের মুখে পড়েছেন অভিষেক বচ্চন। খ্যাতনামী হওয়ার সমস্ত তাড়না মেনেও নিয়েছেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, “মানুষজন টাকা খরচ করে আমার ছবির টিকিট কেনেন। তাঁরা যদি মনে করেন, আমি ভাল কাজ করছি না, বা আরও ভাল কাজ করতে পারি, তাঁদের কথা শুনে নিজেকে বদলানো আমার দায়িত্ব।”

Advertisement

শুধু অভিনয়ের গণ্ডিতে আটকে থাকে না কটাক্ষ, সমালোচনা, আক্রমণ। মাঝেমধ্যেই সেই সীমা লঙ্ঘন করে ব্যক্তিজীবন নিয়ে কুমন্তব্য করেন অনেকে। ছাড় পায় না অভিনেতার বছর দশেকের কন্যা আরাধ্যাও। অভিষেকের কড়া বার্তা, “আমার মেয়েকে নিয়ে যে সব কথা বলা হয়, সেগুলি গ্রহণযোগ্য নয়। আমি এ সব কোনও ভাবেই মেনে নেব না। আমি খ্যাতনামী। আমাকে নিয়ে কথা বলা যায়। কিন্তু আমার মেয়ে সেই আওতায় পড়ে না। যদি সত্যিই কিছু বলার থাকে, আমার সামনে এসে বলুন। দেখি কার কত সাহস।”

সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে ‘বব বিশ্বাস’। সাদামাঠা চেহারার ঠান্ডা মাথার খুনির চরিত্রে অভিনয় করেছেন অভিষেক। ২০১২ সালে সুজয় ঘোষের ‘কহানি’ ছবিতে এই একই ভূমিকায় অভিনয় করে সারা ফেলেছিলেন শাশ্বত চট্টোপাধ্যায়। অভিষেকের এই ছবি মুক্তির আগে থেকেই দুই ‘বব’-এর মধ্যে তুলনা বিস্তর। নানা ট্রোল, কটাক্ষ, কটূক্তি ধেয়ে এসেছে অমিতাভ-পুত্রের দিকে। নিজেকে নিয়ে সব তর্ক-তুলনা সহ্য করলেও মেয়ে আরাধ্যাকে নিয়ে যে কোনও কুমন্তব্য সহ্য করবেন না, সেই বার্তাই দিলেন অভিষেক। তবে কোনও নির্দিষ্ট বিষয়ে আরাধ্যাকে কটাক্ষ নিয়ে অভিষেক এ কথা বলেননি। বলেছেন সার্বিক ভাবেই।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.