Advertisement
২০ এপ্রিল ২০২৪
Citadel Update

বয়সের নিরিখে এগিয়ে প্রিয়ঙ্কা! চার বছরের ছোট হয়েও কোন ছবিতে তাঁর মা হচ্ছেন সামান্থা

দক্ষিণী ইন্ডাস্ট্রি থেকে বলিউডে পা রেখেছেন বছর খানেক আগে। ‘সিটাডেল’-এর মাধ্যমে এ বার আন্তর্জাতিক স্তরে আত্মপ্রকাশ করতে চলেছেন ভারতীয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু।

According to reports, Samantha Ruth Prabhu to play Priyanka Chopra’s mother in Citadel’s spy universe.

প্রিয়ঙ্কা চোপড়া অভিনীত আন্তর্জাতিক সিরিজ় ‘সিটাডেল’-এর ভারতীয় সংস্করণে কাজ করছেন সামান্থা রুথ প্রভু। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০১ জুন ২০২৩ ০৯:০২
Share: Save:

দক্ষিণী ইন্ডাস্ট্রি থেকে বলিউড। বলিউড থেকে এ বার সোজা হলিউডে পাড়ি। কর্মজীবনের অন্যতম সেরা সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। দক্ষিণী ইন্ডাস্ট্রি থেকে বলিউডে পা রেখেই ‘দ্য ফ্যামিলি ম্যান’ সিরিজ়ে নিজের অভিনয়ের জন্য প্রশংসা অর্জন করেছেন সামান্থা। এ বার মার্ভেল খ্যাত রুশো ব্রাদার্সের আন্তর্জাতিক সিরিজ় ‘সিটাডেল’-এর ভারতীয় সংস্করণে কাজ করছেন অভিনেত্রী। ওই সিরিজ়ে সামান্থার বিপরীতে রয়েছেন বলিউড তারকা বরুণ ধওয়ান। এই প্রথম এত বড় মাপের আন্তর্জাতিক প্রজেক্টের অংশ হতে চলেছেন সামান্থা। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ‘সিটাডেল’-এর মূল সিরিজ়। ওই সিরিজ়ে অভিনয় করেছেন প্রিয়ঙ্কা চোপড়া জোনাস, রিচার্ড ম্যাডেন, স্ট্যানলি তুচ্চির মতো তাবড় তারকারা। এ বার ভারতীয় সংস্করণের পালা। ‘সিটাডেল’-এর ভারতীয় সংস্করণ নিয়ে এত দিন ধরে চলছে জল্পনা-কল্পনা। ঠিক কেমন হতে চলেছে সিরিজ়ের চিত্রনাট্য? সামান্থা এবং বরুণের চরিত্রই বা কেমন? এ বার মিলল তার উত্তর। খবর, ‘সিটাডেল’-এর ভারতীয় সংস্করণে নাকি প্রিয়ঙ্কা চোপড়ার মায়ের ভূমিকায় দেখা যেতে চলেছে সামান্থা রুথ প্রভুকে। ‘সিটাডেল’ যাঁরা ইতিমধ্যেই দেখে ফেলেছেন, তাঁরা জানবেন, সন্ত্রাসবাদী রাহি গম্ভীরের মেয়ে নাদিয়া সিংহ, যে ভূমিকায় অভিনয় করেছেন প্রিয়ঙ্কা। এ বার খবর, কমবয়সি রাহি গম্ভীরের ভূমিকায় দেখা যাবে বরুণ ধওয়ানকে। সে ক্ষেত্রে প্রিয়ঙ্কার চরিত্রের মা, যাকে এখনও পর্যন্ত তেমন ভাবে দেখানো হয়নি সিরিজ়ে, তার ভূমিকায় অভিনয় করতে পারেন সামান্থা। ‘সিটাডেল’-এর ভারতীয় সংস্করণের চিত্রনাট্য সে ক্ষেত্রে আশি ও নব্বইয়ের দশকের সময়ের উপর ভিত্তি করে তৈরি হবে।

‘সিটাডেল’-এ রিচার্ড ম্যাডেন, স্ট্যানলি তুচ্চির মতো অভিনেতাদের সঙ্গে একফ্রেমে অভিনয় করে নজর কেড়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। অ্যাকশন দৃশ্যে কোনও কোনও জায়গায় পিছনে ফেলে দিয়েছেন রিচার্ডকে। পাশাপাশি, ‘গেম অফ থ্রোন্‌স’ খ্যাত তারকার সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যেও সমান সাবলীল প্রিয়ঙ্কা। আন্তর্জাতিক এই সিরিজ় মুক্তি পাওয়ার পরেই প্রশ্ন ওঠে, প্রিয়ঙ্কা ও রিচার্ডের মতো কি বরুণ ও সামান্থাকেও দেখা যাবে অন্তরঙ্গ দৃশ্যে? তবে জানা গিয়েছে, বরুণ ও সামান্থার মধ্যে নাকি কোনও অন্তরঙ্গ দৃশ্য থাকছে না ‘সিটাডেল’-এর ভারতীয় সংস্করণে। ভারতীয় ‘সিটাডেল’-এ সামান্থার চরিত্র প্রিয়ঙ্কার চরিত্রের থেকে একেবারেই আলাদা, এই আভাস আগেই দিয়েছিলেন অভিনেত্রী নিজে। তবে, সত্যিই কি প্রিয়ঙ্কার মায়ের ভূমিকাতেও দেখা যেতে চলেছে সামান্থাকে? উত্তর মিলবে ‘সিটাডেল’-এর ভারতীয় সংস্করণ মুক্তি পাওয়ার পরেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE