Advertisement
০৬ মে ২০২৪
Sanjay Dutt

চোট পেলেন সঞ্জয় দত্ত! তাইল্যান্ডে শুটিংয়ে মাথায় আঘাত, পড়ল সেলাই

জুলাই মাসে সঞ্জয় দত্ত তাঁর নতুন ছবি ‘ডাবল ইস্মার্ট’-এর ঘোষণা করেছিলেন। সূত্রের খবর, এই ছবির শুটিংয়েই চোট পেয়েছেন তিনি।

Sanjay Dutt

সঞ্জয় দত্ত। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২৩ ১৮:৪৫
Share: Save:

শুটিং ফ্লোরে চোট পেলেন সঞ্জয় দত্ত। এই মুহূর্তে পুরী জগন্নাথ পরিচালিত ‘ডবল ইস্মার্ট’ ছবির শুটিংয়ে সঞ্জয়। সম্প্রতি তাইল্যান্ডে এই ছবির শুটিং শুরু হয়। সূত্রের খবর, সেটেই অ্যাকশন দৃশ্যের শুটিং করতে গিয়ে আহত হয়েছেন সঞ্জুবাবা। চোট লেগেছে মাথায়। বেশ কয়েকটা সেলাই পড়েছে।

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, ঘটনাটি ঘটেছে গত সপ্তাহে। আসলে অভিনেতাকে তলোয়ার নিয়ে অ্যাকশন করতে হচ্ছিল। কিন্তু অসাবধানতাশত আঘাত লাগে মাথায়। তৎক্ষণাৎ বিশেষ একটি দল সঞ্জয়কে চিকিৎসকের কাছে নিয়ে যান। তবে অভিনেতা নাকি কোনও ছুটি নেননি। প্রাথমিক চিকিৎসার পর আবার তিনি শুটিং ফ্লোরে ফিরেছেন। যদিও এই দুর্ঘটনা প্রসঙ্গে সঞ্জয় এখনও কোনও রকম প্রতিক্রিয়া দেননি। তাই এই খবরের সত্যতা নিয়ে অনেকেই সন্দেহ প্রকাশ করেছেন।

এর আগে গত এপ্রিল মাসে কন্নড় ছবি ‘কেডি’-র সেটে বোমা ফেটে সঞ্জয়ের আহত হওয়ার গুজব ছড়ায়। বেঙ্গালুরুর আশপাশের অঞ্চলে ছবির শুটিং চলাকালীন নাকি আচমকাই ফেটে যায় বোমা। খবর ছড়ায়, অভিনেতার হাতে, কনুইয়ে ও মুখে চোট লেগেছে। শুটিংও নাকি বন্ধ। পরে অবশ্য খবরটি নেহাতই গুজব বলে সমাজমাধ্যমে জানান সঞ্জয়।

এর আগে দক্ষিণী ছবি ‘কেজিএফ: চ্যাপ্টার ১’ ও ‘কেজিএফ: চ্যাপ্টার ২’-তে কাজ করেছেন সঞ্জয় দত্ত। কন্নড় ছবি ‘কেডি’-তেও খলনায়কের চরিত্রেই দেখা যেতে চলেছে সঞ্জুবাবাকে। ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন ‘মার্টিন’ খ্যাত তারকা অভিনেতা ধ্রুব সারজা। এ ছাড়াও সঞ্জয়ের হাতে রয়েছে ‘বাপ’ এবং ‘ওয়েলকাম ৩’-এর মতো ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE