Advertisement
১৬ জুন ২০২৪
Amitabh Dayal

Amitabh Dayal: হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে প্রয়াত ‘বিগ বি’র সহ-অভিনেতা অমিতাভ দয়াল

সর্বভারতীয় সংবাদমাধ্যমকে মৃণালিনী জানিয়েছেন, গত ১৭ জানুয়ারি হৃদ্‌রোগ আক্রান্ত হন অমিতাভ।

প্রয়াত অমিতাভ দয়াল

প্রয়াত অমিতাভ দয়াল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২২ ১২:৫৪
Share: Save:

প্রয়াত অভিনেতা অমিতাভ দয়াল। হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হল অমিতাভ বচ্চনের সহ-অভিনেতার। মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি করানো হয়েছিল তাঁকে। হাসপাতালেই মৃত্যু হয় তাঁর। খবর দিলেন অভিনেতার স্ত্রী পরিচালক-প্রযোজক মৃণালিনী পাটিল।

সর্বভারতীয় সংবাদমাধ্যমকে মৃণালিনী জানিয়েছেন, গত ১৭ জানুয়ারি হৃদরোগে আক্রান্ত হন অমিতাভ। তার পর থেকেই তিনি হাসপাতালে ভর্তি ছিলেন। বুধবার ভোর সাড়ে ৪টে নাগাদ শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি।

হাসপাতালে থাকাকালীন অমিতাভ কোভিডে আক্রান্ত হন। তার পরে অবশ্য নেগেটিভও হয়ে যান অভিনেতা।

মৃণালিনীর কথায় জানা গেল, মুম্বইয়ে অমিতাভের সৎকার করা হবে। অভিনেতার পরিবার চণ্ডীগড়ে থাকেন। তাঁদের জন্য অপেক্ষা করা হচ্ছে বলে জানালেন প্রয়াত অভিনেতার স্ত্রী।

চার দিন আগে হাসপাতালে শুয়ে একটি ভিডিয়ো করেছিলেন। নাকে, হাতে নল লাগানো ছিল তাঁর। অনুরাগীদের ইতিবাচক বার্তা দিয়েছিলেন সেই ভিডিয়োয়।

অমিতাভ বচ্চনের সঙ্গে ‘বিরুদ্ধ’ ছবিতে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেছিলেন তিনি। ‘ইয়ে দিল্লাগি’, ‘রংদারি’, ‘কগার: লাইফ অন দ্য এজ’ ছবিতেও কাজ করেছিলেন প্রয়াত অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Amitabh Dayal Amitabh Bachchan Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE