Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Anirban Bhattacharya

Porn Case: ভুল নামের ফাঁদে অনির্বাণ

ভ্রান্ত তথ্যের ভিত্তিতে যদি এর পরে তাঁর নাম জড়িয়ে আরও কুরুচিকর তথ্য ইন্টারনেটে আসে, তাতেও হয়তো আর অবাক হবেন না তিনি

অনির্বাণ

অনির্বাণ

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২১ ০৮:১৮
Share: Save:

তিনি এখন নরওয়েতে, প্রথম হিন্দি ছবির শুটিংয়ে ব্যস্ত। তার মধ্যেই অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য সম্মুখীন হলেন এক অনভিপ্রেত ঘটনার। সম্প্রতি পর্ন-কাণ্ডে রাজ কুন্দ্রা গ্রেফতার হওয়ার পর থেকে অভিনেত্রী শার্লিন চোপড়ার নানা বয়ান উঠে এসেছে সংবাদমাধ্যমে। রবিবার এই সংক্রান্ত একটি খবর এক হিন্দি পোর্টালের ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়। সেখানে বলিউডের এক ট্যালেন্ট এজেন্সির অভিযুক্ত কর্ণধারের নামোল্লেখ করার সময়ে ব্যবহার করা হয়েছে বাংলার অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যের ছবি! পঞ্চাশ হাজারেরও বেশি ভিউজ় হওয়া সেই ভিডিয়োয় অনির্বাণকে দেখানো হয়েছে সেই ব্যক্তি হিসেবে, যাঁর বিরুদ্ধে অশালীনতার অভিযোগ এনেছিলেন শার্লিন! প্রকৃতপক্ষে সেই ব্যক্তি হলেন ট্যালেন্ট ম্যানেজমেন্ট এজেন্সি ‘কন’-এর কর্ণধার অনির্বাণ দাস ব্লা, যাঁর বিরুদ্ধে বছর দুয়েক আগে যৌন হেনস্থার অভিযোগ এনেছিলেন শার্লিন-সহ কয়েকজন অভিনেত্রী। ঘটনার পরে পদত্যাগ করতে হয়েছিল তাঁকে।

আকস্মিক ভাবে এই বিষয়ে নিজের নাম জড়িয়ে পড়ায় বিস্মিত ও বিরক্ত অনির্বাণ ভট্টাচার্য। রবিবার নরওয়ে থেকে আনন্দ প্লাসকে তিনি বললেন, ‘‘কী বলব আর এ সব নিয়ে। একের পর এক বিতর্ক যেন লেগেই রয়েছে। ছবিতে নগ্ন দৃশ্য থেকে শুরু করে আরও কত কী! তবে এত দিনের মধ্যে এটাই সবচেয়ে বিচিত্র! তথ্য যাচাই করে ঠিক খবর পরিবেশন করার দায়বদ্ধতাটুকুও বোধহয় আর আশা করা উচিত নয়।’’ এই ভ্রান্ত তথ্যের ভিত্তিতে যদি এর পরে তাঁর নাম জড়িয়ে আরও কুরুচিকর তথ্য ইন্টারনেটে আসে, তাতেও হয়তো আর অবাক হবেন না তিনি, জানালেন বীতশ্রদ্ধ অনির্বাণ। দিনকয়েক আগেই নরওয়ে পৌঁছেছেন তিনি, ‘মিসেস চ্যাটার্জি ভার্সাস নরওয়ে’র শুটিংয়ে। অসীমা ছিব্বার পরিচালিত এই ছবির মুখ্য ভূমিকায় রয়েছেন রানি মুখোপাধ্যায়। তিনিও সে দেশে পৌঁছে গিয়েছেন। ছবির শিডিউল দীর্ঘ। শুটিং সেরে আগামী মাসে দেশে ফিরবেন অনির্বাণ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anirban Bhattacharya Raj Kundra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE