Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Arnab Banerjee

Arnab Banerjee: নতুন বছরে নতুন ধারাবাহিকে অর্ণব, ঈপ্সিতাকে বিয়েও করছেন শিগগিরই

ধারাবাহিকে অভিনয়ের পাশাপাশি অর্ণবকে সম্প্রতি দেখা গিয়েছে ওয়েব সিরিজ ‘তোমার জন্য’-তে

নতুন বছরে আইনি বিয়ের পথে অর্ণব-ঈপ্সিতা

নতুন বছরে আইনি বিয়ের পথে অর্ণব-ঈপ্সিতা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ ডিসেম্বর ২০২১ ১৭:৩৭
Share: Save:

ধারাবাহিক ‘শ্রীময়ী’ শেষ। তবু দম ফেলার ফুরসত নেই ‘ছোটু’র। নতুন বছরে দর্শক তাঁকে দেখতে পাবেন নতুন রূপে। ‘তিতলি’ শেষ হওয়ার বেশ কিছু দিন পরে স্টার জলসায় আসছে সুশান্ত দাসের নতুন ধারাবাহিক ‘আলতা ফড়িং’। সেখানেই ‘ছোটু’ ওরফে অর্ণব বন্দ্যোপাধ্যায় ফিরছেন ‘অভ্রদীপ চট্টোপাধ্যায়’ হয়ে। ইতিমধ্যেই অর্ণবের নতুন চেহারাও সামনে এসেছে। স্টার জলসার ফেসবুক পেজে নতুন ধারাবাহিকের প্রথম ঝলকে।

সম্ভবত ১০ জানুয়ারি থেকে সম্প্রচার শুরু হবে ‘আলতা ফড়িং’-এর। প্রথম ঝলকে দেখা গিয়েছে, অর্ণব বন্যার তোড়ে ভেসে আসা এক তরুণীকে উদ্ধারে ব্যস্ত। পাশাপাশি, আনন্দবাজার অনলাইনকে আরও একটি খুশির খবর জানিয়েছেন অভিনেতা। সব ঠিক থাকলে ২০২২-এর প্রথম দিকেই আইনি বিয়ে সেরে ফেলতে চলেছেন তিনি আর ঈপ্সিতা মুখোপাধ্যায়।

ধারাবাহিকের অভ্রদীপ কি সমাজসেবী? অভিনেতার কথায়, গল্পের নায়ক মধ্যবিত্ত ঘরের ছেলে। ব্যাঙ্কে চাকরি করে। নিজের পেশায় উন্নতিই তার একমাত্র নেশা। তবু সকলের থেকে একটু হলেও আলাদা সে। অফিস থেকে তাকে পাঠানো হয় ত্রাণের কাজে। সেখানে গিয়েই ধারাবাহিকের নায়িকা, ইটভাটায় কাজ করা ফড়িংকে উদ্ধার করবে সে। প্রাকৃতির দুর্যোগ মায়ের থেকে বিচ্ছিন্ন করে দিয়েছে সেই তরুণীকে। অভ্রদীপের বাড়িই আপাতত তার আশ্রয়। ফড়িংকেই কি পরে বিয়ে করবে সে? অর্ণবের মতে, সে কথা এক মাত্র বলতে পারবেন পরিচালক-প্রযোজক।

ধারাবাহিক ‘শ্রীময়ী’তে ‘ছোটু’ শ্রীময়ীর জামাই। তার মাথার উপরে ছিল অনিচ্ছাকৃত অপরাধের অভিযোগ। চাপ দাড়ি, গোঁফ, চশমায় বেশ অন্য রকম দেখতে লেগেছিল অর্ণবকে। নতুন ধারাবাহিকের প্রচার ঝলক বলছে, ধারাবাহিক ‘আলো-ছায়া’র মতো লুকেই এই ‘আলতা ফড়িং’-এ ফিরছেন অভিনেতা। অর্ণব জানিয়েছেন, আপাতত শুধুই প্রচার ঝলক শ্যুট হয়েছে। ধারাবাহিকের শ্যুট শুরু হবে খুব শিগগিরিই।

ধারাবাহিকের পাশাপাশি অর্ণবকে সম্প্রতি দেখা গিয়েছে ওয়েব সিরিজ ‘তোমার জন্য’-তে। সেখানে তাঁর বিপরীতে ছিলেন রুশা চট্টোপাধ্যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Arnab Banerjee Actor Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE