Advertisement
২৪ মে ২০২৪
Asmee Ghosh

Asmee: স্কুলের গণ্ডি পার, ৯৫ শতাংশ নম্বর পেয়ে দিতিপ্রিয়ার পথেই হাঁটবেন অস্মি?

সোমবার প্রকাশিত হয়েছে ফল। সর্বোচ্চ নম্বর ‘রানি রাসমণি’র কুমারী অস্মির ঝুলিতে।

স্কুলের গন্ডি পেরোলেন অস্মি

স্কুলের গন্ডি পেরোলেন অস্মি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ জুলাই ২০২২ ১৭:৩৫
Share: Save:

কখনও সে ‘জুজু’। কখনও আবার ‘কুমারী’। তিনি অস্মি ঘোষ। মনে আছে নিশ্চয়ই। চার বছর আগে ‘অন্দরমহল’ ধারাবাহিকে তাঁর অভিনয় নজর কেড়েছিল দর্শকের। সেই ছোটখাটো মিষ্টি মেয়ে এখন অনেকটাই বড়। স্কুলের গণ্ডি পার করে ফেললেন অস্মি। সোমবার প্রকাশিত হয়েছে তাঁর ‘আই এস সি’র ফলাফল। ৯৫ শতাংশ নম্বর পেয়ে পাশ করেছেন সেদিনের সেই ছোট মেয়ে। এখন অবশ্য আর ছোট বলা যায় না। শুভেচ্ছা জানাতে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় অস্মির সঙ্গে। ফোন তুলেই হাসির ফোয়ারা। বললেন “খুব খুশি আমি।”

শান্তিনিকেতনে শ্যুটিং,‘ফাটাফাটি’র ডাবিং সঙ্গে আবার দ্বাদশ শ্রেণির পরীক্ষা। কঠিন নিশ্চয়ই। অস্মির কথায়, “ছোট থেকেই পড়াশোনা আর শ্যুটিং সমান ভাবে চালিয়ে এসেছি আমি। তাই শুধু পড়াশোনা বা শুধু শ্যুটিং থাকলে পাগল হয়ে যাব। দু’টো একসঙ্গে করেই আমি অভ্যস্ত।”

তবে অস্মি এই প্রথম নয়, এর আগে দর্শক দেখেছে দিতিপ্রিয়াকেও। ধারাবাহিকের সঙ্গে পড়াশোনা সমান তালে চালিয়ে গিয়েছেন অভিনেত্রী। সেই একই ধারাবাহিকে অভিনয় করতেন অস্মিও। “হ্যাঁ, দিতিপ্রিয়া আমাদের থেকে দু’বছরের সিনিয়র। ওঁকে দেখেছি রাসমণি চলাকালীন মন দিয়ে পড়াশোনাটাও চালিয়ে গিয়েছে। সত্যিই প্রশংসনীয়।”

ভবিষ্যতে ‘মাস কমিউনিকেশন’ নিয়ে পড়তে চান অস্মি। এ ছাড়াও সমাজতত্ত্ব, মনোবিজ্ঞানেও পেয়েছেন সর্বোচ্চ নম্বর। আপাতত কিছু দিনের অপেক্ষা। শুরু হবে জীবনের আরও এক নতুন অধ্যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Asmee Ghosh Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE