Advertisement
০৩ মার্চ ২০২৪
Gauhar Khan

ছোট পোশাক পরার ‘অপরাধে’ সেটে অভিনেত্রীকে চড় মেরেছিলেন এক যুবক

২৪ বছরের যুবক মহম্মদ আকিল মালিককে নিয়ে যাওয়া হয় থানায়। আকিলের যুক্তি ছিল, গওহর খানের পোশাক আপত্তিকর।

হেনস্থা ও অপমানের শিকার হয়েছিলেন অভিনেত্রী গওহর খান।

হেনস্থা ও অপমানের শিকার হয়েছিলেন অভিনেত্রী গওহর খান।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ মার্চ ২০২১ ১৯:৫০
Share: Save:

হেনস্থা ও অপমানের শিকার হয়েছিলেন অভিনেত্রী গওহর খান। ২০১৪ সালের ঘটনাটির ভিডিয়ো ফের আচমকা নেটমাধ্যমে! পুরনো ক্ষোভ জেগে উঠেছে আবার। মহিলাদের এমন অসম্মান মেনে নিতে রাজি নন নেটাগরিকরা।

কী হয়েছিল গওহরের সঙ্গে?

একটি টেলিভিশন শো-য়ের শ্যুটিং চলছিল ফিল্মসিটিতে। গওহর খান ছিলেন সেটে। আচমকা এক যুবক দর্শকাসন থেকে মঞ্চে উঠে এসে চড় মারেন অভিনেত্রীর গালে। সঙ্গে নিরাপত্তারক্ষীরা তাঁকে আটক করেন। ২৪ বছরের যুবক মহম্মদ আকিল মালিককে নিয়ে যাওয়া হয় থানায়। আকিলের যুক্তি ছিল, গওহর খানের পোশাক আপত্তিকর। তার উপরে তিনি যে ভাবে নাচছিলেন, সেটা নিয়েও অসুবিধা হয় বলে দাবি তাঁর। যুবক এমনকি অভিনেত্রীর গায়েও হাত দিয়েছিলেন বলে অভিযোগ উঠেছিল।

জানা গিয়েছিল, বেশ কিছু দিন ধরেই সেই শো-য়ের শ্যুটিংয়ে যাচ্ছিলেন আকিল মালিক। অভিনেত্রীর উপর নজর ছিল তাঁর। তার পরেই সেই অভিনেত্রীকে শারীরিক হেনস্থা করেন তিনি।

সেই ঘটনাটি নিয়ে সাড়া পড়ে গিয়েছিল বলিউডে। বলি নায়িকাদের অধিকাংশ সেই ঘটনাটির বিরুদ্ধে প্রতিবাদ করেছিলেন। প্রিয়ঙ্কা চোপড়া থেকে শুরু করে সুস্মিতা সেন পর্যন্ত সরব হয়েছিলেন। বলেছিলেন, ‘‘চড় মারলে চড় খেতেও হবে!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE