Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Celebrity Couples

Ismart Jori: তারকা দম্পতিদের ভালবাসা দেখে নতুন করে প্রেমে পড়তে শিখছি: জিৎ

এই শো-তে যেমন বাদামকাকু থাকবেন তেমনই মাত্র দুটো পর্বে দেখা যাবে সদ্যপ্রয়াত অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়কে।

জিৎ

জিৎ

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ মার্চ ২০২২ ১৭:০১
Share: Save:

প্রেম আছে, জিৎ আছেন, মহিলাকুল তাঁকে নিয়ে উদগ্রীব হবেন না, হয়?

পর্দার বাইরে অভিনেতাকে ঘিরে বরাবর এমনটাই ঘটেছে। বৃহস্পতিবারও তার অন্যথা হল না! হোক না সোশ্যাল মিডিয়ায় সাক্ষাৎকার। আধ ঘণ্টা ধরে তাঁকে নানা প্রশ্নে বিঁধলেন শুধুই মহিলা সাংবাদিকেরা! জিৎ সেই বিস্ময় গোপন করেননি। পাশাপাশি, আধ ঘণ্টা ধরে ঝোড়ো ব্যাটিং করে গেলেন স্টার জলসার রিয়্যালিটি শো ‘ইসমার্ট জোড়ি’র সঞ্চালক। 'সুপার সিঙ্গার ৩’-এর বদলে যে শো ২৬ মার্চ থেকে শনি এবং রবিবার রাত সাড়ে ন’টায় দেখা যাবে।

বড় পর্দার তারকা ছোট পর্দায় সঞ্চালনায়, এ খবর প্রথম জানিয়েছিল আনন্দবাজার অনলাইন। এ দিন জিৎ জানালেন, সঞ্চালনার পাশাপাশি তারকা দম্পতিদের ভালবাসা দেখতে দেখতে নতুন করে প্রেমে পড়তে শিখছেন তিনি! সাক্ষাৎকারে অভিনেতা সেজেছিলেন সাদা-গাঢ় নীল প্রিন্টেট শার্টে। অনুষ্ঠানে তাঁর পরনে দুধসাদা শার্ট, স্যুট, প্যান্ট। শুধু ওয়েস্ট কোট লাল টুকটুকে! সঞ্চালনার মাধ্যমে হৃদয়ের কথাই আরও এক বার বলতে চলেছেন তিনি। ‘‘যাঁরা এত দিন ধরে ভালবেসে এসেছেন একে অন্যকে তাঁরা আগামী দিনগুলোতেও একই ভাবে ভালবাসুন পরস্পরকে। যাঁদের প্রেমে ভাটা তাঁরা শো দেখে শিখে নিন, কী ভাবে ভালবাসতে হয়!’’, মত জিতের।

সাক্ষাৎকারে সঞ্চালক বলেছেন, ‘‘প্রথম সিজন তারকা দম্পতিদের নিয়েই। হয় স্বামী নয় স্ত্রী তারকা হবেন। বিভিন্ন ধরনের খেলা বা কাজ করতে হবে তাঁদের। এ ভাবেই তাঁরা এগিয়ে যাবেন এক পর্ব থেকে আরেক পর্বে। তবে এই খেলার আদল ‘বিগ বস’-এর মতো নয়। পরবর্তী সিজন থেকে হয়তো সাধারণ দম্পতিরা অংশ নিতে পারবেন।’’ এই শো-তে যেমন বাদামকাকু থাকবেন তেমনই মাত্র দুটো পর্বে দেখা যাবে সদ্যপ্রয়াত অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়কে। অভিষেক বুধবার এই শো-এর শ্যুট করতে করতেই অসুস্থ হয়ে পড়েছিলেন। জিতের কথায়, অভিষেকের শ্যুট করে যাওয়া পর্ব দেখানো হবে। পাশাপাশি, তাঁর পরিবর্তে কাকে আনা হবে তাই নিয়ে ভাবনা-চিন্তা শুরু করে দিয়েছেন চ্যানেল কর্তৃপক্ষ।

বড় পর্দায় জিৎ আর প্রেম সমার্থক। ছোট পর্দায় প্রেমের শো সঞ্চালনা করতে গিয়েও কি একই অনুভূতি তাঁর? জিতের রসিকতা, ‘‘মনে হল এখনও রোমান্সে আমিই সেরা!’’ জিৎ এবং তাঁর স্ত্রী মোহনাও তারকা দম্পতি। খেলায় মোহনা অংশ নেবেন? অভিনেতার উত্তর, যদি চ্যানেল এবং মোহনা নিজে বিষয়টি নিয়ে ইতিবাচক কিছু ভাবেন তা হলে অবশ্যই তাঁকেও দেখা যাবে। সিজন চলবে চার-পাঁচ মাস ধরে।

টানা এত গুলো দিন ছোট পর্দায় ব্যস্ত। বড় পর্দায় কী করে অভিনয় করবেন জিৎ? ঝটিতি জবাব এল, ‘‘রিয়্যালিটি রোমান্স করতে করতে এমনিতেই চাঙা হয়ে যাব। তখন আরও বেশি করে কাজের উৎসাহ পাব।’’ জিৎ ঠিক করেছেন বছরে তিন থেকে চারটি ছবি করবেন। সেই লক্ষ্য নিয়েই গুছিয়ে নিয়েছেন তাঁর সময়, কাজের ধারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE