• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

‘এই প্রথম আমি আর মিমি জুটি বাঁধলাম, বাবা বলেছেন তোমাদের জুটি বেশ রিফ্রেশ করছে চোখকে’

Actor Jeet Was Live On His Birthday
ফর্টি প্লাসেও জিৎ ‘হ্যান্ডসাম হাঙ্ক’।

কথা দিয়েছিলেন ৪২তম জন্মদিন সোশ্যাল মিডিয়ায় ‘লাইভ’ হবেন। সেই সূত্রেই অনেক দিন পরে অ-নে-ক কথা বললেন জিৎ। অনেক সুখস্মৃতি সামনে এল আবার।
জিতের পরনে নেভি ব্লু জ্যাকেট। কলার গেরুয়া রঙা। অল্প নামানো জিপার। তারই ফাঁক দিয়ে চওড়া ছাতির গ্ল্যামার। এক মাথা সোনালি চুল ঈষৎ এলোমেলো। মুখে চাপ দাড়ি-গোঁফ। সব মিলিয়ে ফর্টি প্লাসেও জিৎ ‘হ্যান্ডসাম হাঙ্ক’।

শুরুতেই একরাশ শুভেচ্ছা অনুরাগীদের। তার পরেই সবাই উৎসুক নতুন ছবি ‘বাজি’ নিয়ে। আনলক পর্বে ছবির শ্যুট শেষ করেছেন লন্ডনে গিয়ে। সাংসদ-তারকা মিমি চক্রবর্তী সহ বহু জনপ্রিয় তারকা রয়েছেন এই ছবিতে। দীপাবলিতে সামনে এসেছে টিজার। কবে মুক্তি পাবে ছবি? উত্তরে জিৎ অকপট, ‘‘সবাই সব কিছু করছেন। শুধু ভয় পাচ্ছেন সিনেমা হলে যেতে। পুজোর সময় এক মুঠো বাংলা ছবি মুক্তি পেল। দীপাবলিতে মুক্তি পেয়েছে জিৎ প্রোডাকশনসের ‘সুইৎজারল্যান্ড’। কিন্তু হলে দর্শক নেই। তাই এখন নতুন ছবি রিলিজ নিয়ে ভাবতে পারছি না।’’
এই ছবি যে আবার ইতিহাস গড়তে চলেছে, সে কথাও জানাতে ভুললেন না অভিনেতা। ‘‘এই প্রথম আমি আর মিমি জুটি বাঁধলাম। গানগুলো আমার বাবা শুনে ভীষণ প্রশংসা করেছেন। আর বলেছেন, তোমাদের জুটি বেশ রিফ্রেশ করছে চোখকে।’’ বাবার শুভেচ্ছা, আশীর্বাদে ভীষণ খুশি জিৎ। এই দিন বিকেলে জন্মদিনের রিটার্ন গিফট হিসেবে জিৎ প্রকাশ্যে আনেন ‘বাজি’র ফার্স্ট লুক পোস্টার।

 

অনুরাগীদের প্রশ্নে ভাসতে ভাসতে জিৎ ফিরে গিয়েছিলেন পুরনো দিনে। শেয়ার করলেন প্রথম ছবিতে ‘সাথী’ ছবির অভিজ্ঞতা। এসভিএফের ডাকে তিনি ২০০১-এ দেখা করতে গিয়েছিলেন লেক মার্কেটের একটি গেস্ট হাউজে। অভিনেতা ঠিক না হলেও গানের সুর তৈরি হয়ে গিয়েছিল। এসপি ভেঙ্কটেশ সেদিন বসে বসে সুর শোনাচ্ছিলেন সবাইকে। সবাই ভীষণ খুশি সুর শুনে।

আরও পড়ুন: আমার সঙ্গে সোনামণিকে জড়িয়ে ট্রোলের শিকার হয়েছি: প্রতীক

সেই সুরে কথা বসতেই পরে কালজয়ী সেই গান, ‘ও বন্ধু তুমি শুনতে কী পাও!’ ওই ছবিতে জিতের পারশ্রমিক ছিল ৫০ হাজার। কথায় কথায় জানালেন, রাজনীতি একেবারেই বোঝেন না। ফলে, রাজনীতি নিয়ে ভাবনাও নেই তাঁর মাথায়। বদলে একান্ত ইচ্ছে, অমিতাভ বচ্চনের সঙ্গে অভিনয়ের। প্রসঙ্গত, গত বছর তিনি ৫০টি ছবি করার রেকর্ড ছুঁয়েছিলেন। স্বয়ং ‘শাহেনশা’ অমিতাভ বচ্চন টুইটে অভিনন্দন জানিয়েছিলেন তাঁকে।
আড্ডার শেষে জিৎ প্রোডাকশনসের সবার সঙ্গে মিলে কেক কাটেন জিৎ। ঝিলমিলে জরির ফিতেয় সাজানো অফিস ঘর। সেখানেই ‘বস’-এর জন্য সাজিয়ে রাখা পছন্দের বাটারস্কচ কেক।
এছাড়াও, শ্রাবন্তী, শুভশ্রী, মিমি, সায়ন্তিকা, কৌশানি--- সবাই নিজেদের মতো করে সোশ্যাল পেজে শুভেচ্ছা জানিয়েছেন সুপারস্টারকে।

আরও পড়ুন: ‘মেয়ে-জামাই’ গৌরব, দেবলীনাকে আইবুড়ো ভাত খাওয়ালেন নন্দিতা-শিবপ্রসাদ

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন