Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২২ জানুয়ারি ২০২২ ই-পেপার

অন্য রকমের জন্মদিন! এক ঝাঁক শিশুর সঙ্গে গোটা দিন কাটালেন কোয়েল মল্লিক

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৮ এপ্রিল ২০২১ ২৩:৫৯
কোয়েল মল্লিক

কোয়েল মল্লিক

বুধবার সকাল থেকেই সাজ সাজ রব হাওড়ার ‘মায়ের আশা’ অনাথ আশ্রমে। কোয়েল মল্লিকের জন্মদিন। সেই আনন্দে খুশিতে ঝলমলে শিশুদের মুখ। সকাল সকাল খবর পেয়ে গিয়েছে, তাদের জন্য ভালমন্দ খাবার পাঠিয়ে দিয়েছেন তাদের প্রিয় অভিনেত্রী। সৌজন্যে অভিনেত্রীর ফ্যান ক্লাব ‘টলি কুইন কোয়েল’।

২০২০-র ২৮ এপ্রিল অতিমারির দাপট চলতি বছরের মতো ভয়াবহ হয়ে ওঠেনি। গত বছর সংগঠনের সদস্যরা তাই কোয়েলকে ঘিরে ছিলেন। তাঁদের সঙ্গে কোয়েল কেক কেটেছিলেন। আনন্দও করেছিলেন প্রচুর। এ বছর একটু অন্য রকম ভাবনা সংগঠনের। ডিজিটাল মাধ্যমে এক ঝাঁক শিশুদের সঙ্গে জন্মদিন পালন করবেন কোয়েল। আগের বারের থেকে এ বারের জন্মদিনে আরও একটি নতুন সংযোজন হয়েছে যে। মা হয়েছেন কোয়েল। কবীরের মতোই ছোট্ট শিশুদের সঙ্গে তাই জন্মদিন কাটালেন নতুন মা।

Advertisement

পূর্ব নির্ধারিত সমস্ত অনুষ্ঠান বাতিল করে করোনা সতর্কতা মেনে সদস্যরা পৌঁছে গিয়েছেন ‘মায়ের আশা’য়। কেক, চকোলেট, ভাল-মন্দ খাবার সঙ্গে নিয়ে। উপহারের বদলে শিশুরাও অভিনেত্রীকে এক রাশ ভালবাসা উপহার দিয়েছে। আনন্দে গেয়ে উঠেছে আশ্রমের সন্ন্যাসিনীদের শেখানো গান। কচি মুখের হাসি দেখে খুশি কোয়েলও। ভিডিয়ো বার্তায় প্রত্যেককে আশীর্বাদ জানিয়েছেন। আন্তরিক ধন্যবাদ জানাতে ভোলেননি তাঁর ফ্যান ক্লাবের সদস্যদের।

আরও পড়ুন

Advertisement