Advertisement
১৯ মে ২০২৪
Rashmika-Vijay

চুপিসাড়ে মলদ্বীপে ঘুরতে গিয়েছেন রশ্মিকা-বিজয়! গোপন সফরের প্রথম ছবি ভাগ করে নিলেন নায়িকা

বিজয়-রশ্মিকার প্রেম! প্রেম ঘিরে বলিপাড়ায় জল্পনার শেষ নেই। তবে প্রকাশ্যে এই নিয়ে মুখ খোলেননি নায়ক-নায়িকার কেউ-ই।

রশ্মিকা আর বিজয় কি দু’জনে একসঙ্গে মলদ্বীপে পাড়ি দিয়েছেন?

রশ্মিকা আর বিজয় কি দু’জনে একসঙ্গে মলদ্বীপে পাড়ি দিয়েছেন?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৮ অক্টোবর ২০২২ ১৭:২১
Share: Save:

বৃহস্পতিবার সকাল থেকে একটাই খবরে সরগরম বলিপাড়া। বিজয় দেবেরাকোন্ডা এবং রশ্মিকা মন্দনা নাকি একসঙ্গে ঘুরতে গিয়েছেন মলদ্বীপে। ৭ অক্টোবর মুক্তি পেয়েছে রশ্মিকা অভিনীত প্রথম হিন্দি ছবি ‘গুডবাই’। তার পরেই ছুটি কাটাতে বিদেশে রওনা দিয়েছেন নায়িকা। রশ্মিকাকে দেখার প্রায় কয়েক মিনিটের মধ্যেই বিমানবন্দরে বিজয়কে দেখে দর্শক দুয়ে দুয়ে চার করার চেষ্টা করেছেন।

রশ্মিকা আর বিজয় কি দু’জনে একসঙ্গে পাড়ি দিয়েছেন? তা সঠিক জানা না গেলেও মলদ্বীপে ঘোরার ছবি ফ্রেমবন্দি করেছেন। চারিদিকে নীল আর নীল। হোটেলের কাচে রশ্মিকার প্রতিবিম্ব। পিছনে দিগন্তবিস্তৃত নীল। হাসিমুখে বসে নায়িকা। ছবিতে লেখা “হ্যালো, আমার প্রিয় বন্ধুরা।”

চারিদিকে নীল আর নীল। হোটেলের কাচে রশ্মিকার প্রতিবিম্ব।

চারিদিকে নীল আর নীল। হোটেলের কাচে রশ্মিকার প্রতিবিম্ব।

বিজয়-রশ্মিকা জুটি অনেকেরই প্রিয়। তাঁদের নিয়ে চর্চার শেষ নেই। তাঁরা কি প্রেমের সম্পর্কে আছেন? সেই প্রশ্ন তো আছেই। তবে সব সময়ই সেই প্রসঙ্গ এড়িয়ে গিয়েছেন তাঁরা। এক সাক্ষাৎকারে রশ্মিকা জানিয়েছিলেন, ‘ডিয়ার কমরেড’ ছবিতে বিজয় আর তাঁর চুম্বনদৃশ্য ঘিরে দীর্ঘ দিন ঝড় চলেছে দক্ষিণে। তাঁদের রসায়ন নিয়ে আলোচনা চলে এখনও। অনেকেরই বিশ্বাস, কিছু বিশেষ টান রয়েছে দু’জনের মধ্যে। একত্রে মলদ্বীপ সফর সেই জল্পনাকেই উস্কে দিল ফের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE