×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৩ এপ্রিল ২০২১ ই-পেপার

‘টুম্পা’ এ বার বাংলাদেশের মুক্তিযোদ্ধা, এক ফ্রেমে ঋতুপর্ণা-সুমনা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৫ মার্চ ২০২১ ১৫:৫৩
 ঋতুপর্ণা সেনগুপ্ত ও সুমনা দাস।

ঋতুপর্ণা সেনগুপ্ত ও সুমনা দাস।

কিছুদিন আগেই ১০ কোটি ভিউ পেরিয়েছে ‘টুম্পা সোনা’। তার পরেই টলিপাড়ায় গুঞ্জন, ‘টুম্পা’র খোলস ছেড়ে নাকি বেরিয়ে আসছেন সুমনা দাস। বাংলাদেশের একটি ছবিতে তাঁকে দেখা যাবে মুখ্য ভূমিকায়। স্বাধীনতা সংগ্রামীর চরিত্রে। তার থেকেও বড় খবর, এই ছবিতে তিনি স্ক্রিন শেয়ার করতে চলেছেন বাংলার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তের সঙ্গে। সূত্রের খবর, সুমনার সঙ্গে যোগাযোগ করেন বাংলাদেশি পরিচালক শামীম আহমেদ রনি। তাঁর আগামী ছবি ‘অগ্নিবীণা’র জন্য। শাপলা মিডিয়া প্রযোজিত এই ছবির পটভূমিকায় বাংলাদেশের মুক্তিযুদ্ধ।

Advertisement

ফোনে পাওয়া যায়নি ‘টুম্পা’ ওরফে সুমনা, ঋতুপর্ণাকে। তবে টলিপাড়া সূত্রে জানা গিয়েছে, ছবির শ্যুট পুরোদমে চলছে কলকাতায়। ছবির বাকি অংশের শ্যুট হবে বাংলাদেশে। ছবিটি দুই দেশেই মুক্তি পাবে। ঋতুপর্ণা, সুমনা ছাড়া আর কোন কোন অভিনেতা থাকছেন ‘অগ্নিবীণা’য়? খবর, ও পার বাংলার অভিনেতাদের পাশাপাশি দেখা যাবে এ পার বাংলার বেশ কিছু মঞ্চাভিনেতা সহ পর্দার পৌলমী দাসকে।
ঋতুপর্ণা-সুমনার একটি ছবি ইতিমধ্যেই ভাইরাল। ছবি বলছে, ‘টুম্পা সং’-এর লাস্য সরিয়ে আগামী ছবিতে তিনি ধরা দিচ্ছেন ভিন্ন মেজাজে। রঙিন তাঁত, দুই বিনুনি অভিনেত্রীর সাজ। ঋতুপর্ণা পরেছেন সাদা কালো পাড়ের শাড়ি।

Advertisement