Advertisement
০৩ মে ২০২৪
Actress

অভিনেত্রীকে দেখে উত্তেজিত হয়ে মঞ্চে উঠে পড়লেন ব্যক্তি, তার পর টাকার ফোয়ারা!

মঞ্চে গাইছিলেন অভিনেত্রী। অনুষ্ঠান চলাকালীনই উঠে পড়লেন এক ব্যক্তি। তার পর টাকা ছুড়ে দিতে থাকেন তিনি। সেই দেখে বিরক্ত অভিনেত্রী মঞ্চ ছেড়ে নেমে যান।

ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২১ নভেম্বর ২০২২ ১৭:২৪
Share: Save:

অনুষ্ঠান চলাকালীন প্রচন্ড রেগে মঞ্চ ছেড়ে নেমে গেলেন অভিনেত্রী। ‘সত্যমেব জয়তে’, ‘সত্য’, ‘তবাদলা’ এবং অন্যান্য ছবিতে জনপ্রিয় মুখ সেই ভোজপুরি অভিনেত্রী। নাম অক্ষরা সিংহ। সম্প্রতি ঝাড়খণ্ডে অনুষ্ঠান করতে গিয়ে তিক্ত অভিজ্ঞতার সম্মুখীন হলেন তিনি। সমাজমাধ্যমে ঘুরছে সেই ভিডিয়ো।

দিব্যি খোশমেজাজে গাইছিলেন অক্ষরা। তার মধ্যে এক ব্যক্তি হঠাৎ মঞ্চে উঠে এলেন। অভিনেত্রীর দিকে টাকার তোড়া ছুড়ে দিলেন। এতেই খেপে উঠলেন অক্ষরা। মাইক ফেরত দিয়ে মঞ্চ থেকে নেমে গেলেন তিনি। স্পষ্টতই, আত্মসম্মানে লেগেছিল তাঁর। সেই অবস্থায় আর অনুষ্ঠান করতে রাজি হননি।

অনুরাগীরাও অক্ষরার সিদ্ধান্তে খুশি হন। আত্মমর্যাদা অক্ষুণ্ণ রাখতে তিনি যে মঞ্চ থেকে নেমে আসেন, এতেই কুর্নিশ করছেন সকলে। শুধু তা-ই নয়, এর পর দেখা যায় দর্শককে অনুরোধ জানাচ্ছেন অক্ষরা। বলছেন, “আমি হাত জোর করে মিনতি করছি আপনাদের কাছে, এই ভাবে টাকার অসম্মান করবেন না। আমরা কলাকুশলীরা সবাই অর্থ উপার্জন করার জন্যই কাজ করি। কিন্তু এ ভাবে টাকা চাই না।”

বেশ কিছু টেলিভিশন ধারাবাহিকেও কাজ করেছেন অক্ষরা। ‘কালা টিকা’, ‘সার্ভিস ওয়ালি বহু’-র কথা মনে আসতে পারে। এ ছাড়াও, ‘সূর্যপুত্র কর্ণ’ ধারাবাহিকে পৌরাণিক চরিত্র গান্ধারীর ভূমিকায় দেখা গিয়েছে অক্ষরাকে। তবে অভিনয়ের পাশাপাশি সঙ্গীত তারকা হিসাবেও আত্মপ্রকাশ করেছিলেন তিনি। বর্তমানে বিভিন্ন রাজ্যে ডাক পড়ে তাঁর গান গাওয়ার জন্যই। সব মিলিয়ে অভিনেত্রী-গায়িকার চাহিদা তুঙ্গে। তবে ঝাড়খণ্ডের এই অপ্রিয় ঘটনায় অক্ষরা স্পষ্ট বুঝিয়ে দিলেন, আত্মসম্মান আগে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Actress insult Bhojpuri Industry
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE