Advertisement
০১ মে ২০২৪
Naga Shaurya-Anusha Shetty

বিয়ে করলেন দক্ষিণী তারকা নাগা শৌর্য, পাত্রী কে?

তেলুগু ইন্ডাস্ট্রিতে আবার বিয়ের সানাই। বিয়েটা সেরেই ফেললেন নাগা শৌর্য। বিয়ের ছবি দেখে শুভেচ্ছা জানালেন বহু অনুরাগী।

সাতপাকে বাঁধা পড়লেন অভিনেতা নাগা শৌর্য এবং অনুষা শেট্টি।

সাতপাকে বাঁধা পড়লেন অভিনেতা নাগা শৌর্য এবং অনুষা শেট্টি। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২১ নভেম্বর ২০২২ ১৪:৪৯
Share: Save:

তেলুগু অভিনেতা নাগা শৌর্য সাতপাকে বাঁধা পড়লেন। পাত্রী অনুষা শেট্টি। দীর্ঘ দিন তাঁরা সম্পর্কে রয়েছেন। অবশেষে জীবনের নতুন অধ্যায়ে পা রাখলেন তাঁরা। তেলুগু ইন্ডাস্ট্রির পরিচিত মুখ নাগা। প্রায় দশ বছরের কেরিয়ার, একাধিক ছবিতে মুখ্য চরিত্র। অন্য দিকে অনুষা কিন্তু অভিনয় জগতের মানুষ নন। সূত্রের খবর, পেশায় তিনি অন্দরসজ্জাশিল্পী।

রবিবার বেঙ্গালুরুর একটি তারকাখচিত হোটেলে বসেছিল বিয়ের আসর। অনুষ্ঠানের ছবি অনুরাগীরা নেটদুনিয়ায় ছড়িয়ে দেন। ১৯ তারিখে ছিল মেহেন্দির অনুষ্ঠান। তার পর ককটেল পার্টি। একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে ওই পার্টিতে নাগা ও অনুষার পরনে ছিল পাশ্চাত্যের পোশাক। তার পর পরিবার ও বন্ধুবান্ধবের উপস্থিতিতে দু’জনকে কেক কাটতেও দেখা যায়।

অন্য দিকে, বিয়ের দিন নাগার পরনে ছিল সনাতনী সাদা শার্ট ও ধুতি। লাল রঙের শাড়ি পরেছিলেন অনুষা। তার সঙ্গে মিল রেখে অলঙ্কারে সেজেছিলেন নববধূ। শোনা যাচ্ছে, খুব তাড়াতাড়ি হায়দরাবাদে দক্ষিণী ইন্ডাস্ট্রির সতীর্থদের জন্য একটি বিশেষ পার্টি দেবেন নাগা। আপাতত বিয়ের জন্য কাজ থেকে বিরতি নিয়েছেন তিনি। আগামী বছর মুক্তি পাবে নাগার নতুন ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Naga Shaurya Anusha Shetty Actors Married
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE