Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Tollywood Actress

মাথায় জটা, চোখেমুখে ছাইভস্ম! সন্ন্যাসীর ছদ্মবেশে টলিপাড়ার কোন নায়িকা জানেন?

গতকাল থেকেই সমাজমাধ্যমের পাতায় এক সন্ন্যাসিনীর ছবি ঘুরে বেড়াচ্ছে। টলিউডের এক নায়িকা নাকি ছদ্মবেশে ঘুরছেন। কে তিনি?

Actress Anwesha Hazra posted a photo in the guise of a nun on social media

চিনতে পারছেন অভিনেত্রীকে? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২৪ ১৯:৫৪
Share: Save:

মাথায় জটা। পুরু গোঁফ, লম্বা ঝুলের দাড়ি। চোখেমুখে ছাইমাখা। কপালে লাল সিঁদুরের তিলক কাটা। কাঁধে লম্বা ঝুলি। পরনে বাসন্তী রঙের পাঞ্জাবি। পুরোপুরি সন্ন্যাসীর বেশে আধশোয়া হয়ে শুয়ে আছেন একজন। চোখে উদাসীনতা। কোনও এক চিন্তায় যেন গভীর ভাবে মগ্ন তিনি। গতকাল থেকেই সমাজমাধ্যমের পাতায় এই ছবিটি ঘুরে বেড়াচ্ছে। কে এই সন্ন্যাসী? তা নিয়েও অনেকের মনের মধ্যে উঁকিঝুঁকি দিচ্ছে প্রশ্ন।

এই প্রশ্নের উত্তর অবশ্য ‘সন্ধ্যাতারা’ সিরিয়ালের নিয়মিত দর্শকদের কাছে রয়েছে। সন্ন্যাসীর দিকে ভাল করে তাকালে চেনা চেনাও লাগবে। ছবিতে সন্ন্যাসীর বেশে যিনি আধশোয়া হয়ে আছেন তিনি অন্বেষা হাজরা। ‘সন্ধ্যাতারা’ সিরিয়ালের ‘সন্ধ্যা’। সিরিয়ালের একটি দৃশ্যে সন্ন্যাসী সেজেছেন তিনি। এই মুহূর্তে সিরিয়ালের গল্প খানিক বদলে গিয়েছে। সিরিয়ালের নায়িকা সন্ধ্যা সন্ন্যাসী সেজে কী চমক দেবেন সে দিকেই তাকিয়ে আছেন সকলে।

তবে এমন সন্ন্যাসীর বেশে সেজে ইতিমধ্যেই অনেককে চমকে দিয়েছেন অন্বেষা। বলে না দিলে অন্বেষাকে চেনা কঠিন। অভিনেত্রী সমাজমাধ্যমের পাতায় সন্ন্যাসীর বেশে নিজের ছবি পোস্ট করে লিখেছিলেন, ‘‘আর যাই হই, এ জীবনে কোনও দিন সন্ন্যাসী হব না।’’ অন্বেষা ব্যক্তিগত জীবনে সন্ন্যাসী হতে না চাইলেও তাঁকে এমন বেশে দেখে অনেকেই মুগ্ধ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE